সরিাজগঞ্জরে সলঙ্গায় র‌্যাবরে অভযিানে হরেোইনসহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রফেতার

52

স্টাফ রিপোর্টার সিরাজগঞ্জঃ সোনারদেশ২৪:

রববিার (৬ ডসিম্বের) বেলা আড়াইটার গোপন সাংবাদরে ভত্তিতিে র‌্যাব-১২ এর উপ- অধনিায়ক মজের মোঃ মশউির রহমান,পএিসসি ও সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (এ্যাডজুটন্টে) সনিয়ির সহকারী পুলশি সুপার প্রণব কুমার সরকার এর নতেৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভযিানকি দল সরিাজগঞ্জ জলোর সলঙ্গা থানাধীন চড়য়িা কান্দপিাড়া বসিমল্লিাহ হোটলে এর সামনে পাকা রাস্তার উপর অস্থায়ী চকেপোস্ট বসয়িে মালবাহী বড় ট্রাক ( ঢাকা মট্রেো-ট-২০-৯৫৯১) তল্লাশী করে ৩০০ গ্রাম হরেোইন সহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রফেতার করা হয়। এছাড়া ও তাহাদরে নকিট থকেে ট্রাক সহ মাদক ক্রয়-বক্রিয়রে কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল ও ০৩ টি সীম জব্দ করা হয়।

গ্রফেতারকৃত আসামী ১। মোঃ শরফিুল ইসলাম(৩৫), পতিা-মোঃ মুনসুর, সাং- কাকনহাট, থানা- গোদাগাড়ী, জলো-রাজশাহী ,২। মোঃ বল্লিাল হোসনে(২৬),পতিা- মোঃ নওশরে আলী, ৩। মোঃ হাসান আলী(২০),পতিা- মুনসুর আলী, উভয় সাং- আলীনগর, থানা ও জলো-চাঁপাইনবাবগঞ্জ।

গ্রফেতারকৃত মাদক ব্যবসায়ীদরে বরিুদ্ধে সরিাজগঞ্জ জলোর সলঙ্গা থানায় ২০১৮ সালরে মাদকদ্রব্য নয়িন্ত্রণ আইনরে ৩৬(১) এর টবেলিরে ০৭(গ) ধারায় মামলা দায়রে করত উদ্ধারকৃত আলামতসহ তাদরেকে উক্ত থানায় হস্তান্তর করা হয়ছে।

এ ধরণরে মাদক বরিোধী অভযিান সচল রখেে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরকির।

র‌্যাব-১২ কে তথ্য দনি – মাদক , অস্ত্রধারী ও জঙ্গমিুক্ত বাংলাদশে গঠনে অংশ ননি।

You might also like