হ্যালোউইনে মার্কিন গায়িকা আরিয়ানা গ্রান্ডে হয়ে উঠলেন সুহানা

28

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

মার্কিন অভিনেত্রী, গায়িকা আরিয়ানা গ্রান্ডে অনুরাগীর সংখ্যা গোটা বিশ্বে কিছু কম নেই। বলিউড বাদশা শাহরুখ কন্যা সুহানা খানও আরিয়ানার ভক্ত। আর সেকারণেই ৩১ অক্টোবর ‘হ্যালোউইন লুক’ হিসাবে আরিয়ানা গ্রান্ডের লুকই বেছে নিলেন সুহানা।

আরিয়ানা গ্রান্ডের লুকে ক্রপ টপ ও শর্ট মিন্ট গ্রিন স্কার্টে দেখা গেল সুহানাকে। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ছবি পোস্ট করেছেন তিনি।

সুহানা লিখেছেন, প্রতি হ্যালোউইনে তিনি আরিয়ানা সাজতে চান। তাঁর এই লুকে নজর কাড়ছে হেয়ারস্টাইল, যেটি তাঁকে ভিনটেজ লুক দিয়েছে। গায়িকার সাম্প্রতিক প্রকাশিত অ্যালবাম ‘পজিশন’-এর লুকটিই ধার করেছেন সুহানা।

IPL-  এর কারণে সুহানা তাঁর বাবা-মা শাহরু-গৌরী সহ গোটা খান পরিবারই এই মুহূর্তে দুবাইতে রয়েছে। সেখানেই হ্যালোউইন ডে সেলিব্রেট করেছেন তিনি।

কিন্তু অনেকেই হয়ত জানেন না, হ্যালোউইন ডে আসলে কী? ‘হ্যালোউইন ডে’ বিষয়টা খানিকটা আমাদের ভূত চতুদর্শীর মত। হ্যালোইন’ বা ‘হ্যালোউইন’ শব্দটি এসেছে স্কটিশ ভাষার শব্দ ‘অল হ্যালোজ’ ইভ থেকে। হ্যালোউইন শব্দের অর্থ ‘পবিত্র সন্ধ্যা’। সময়ের সঙ্গে পরিবর্তিত হয়ে ‘হ্যালোজ ইভ’ শব্দটি এক সময় ‘হ্যালোউইন’-এ রূপান্তরিত হয়েছে।

You might also like