বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় আরো দুই জন গ্রেপ্তার

57

সোনারদেশ২৪: ডেস্কঃ

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় আরো দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রাতে নোয়াখালীর কয়েকটি স্থানে অভিযান চালানোর পর আজ ৭ অক্টোবর, বুধবার সকালে রাসেল ও সোহাগ নামের ওই দু’জনকে গ্রেপ্তারের তথ্য জানায় পুলিশ।

এ নিয়ে ভুক্তভোগীর দায়ের করা মামলার ছয় আসামিসহ মোট আটজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

এদিকে এ ঘটনার মূলহোতা দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার হোসেনকে অস্ত্র মামলায় রিমান্ডে নিয়েছে নারায়ণগঞ্জের পুলিশ। গতকাল ৬ অক্টোবর, মঙ্গলবার বিকেল ৪টার দিকে দেলোয়ারকে তিন দিনের রিমান্ডের আবেদন করা হয়। নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালত শুনানি শেষে তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এছাড়া গৃহবধূকে নির্যাতনের ঘটনায় প্রধান আসামি বাদলের ৭ দিন, ইউপি সদস্য সোহাগ ও দেলোয়ারের ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গত ৫ অক্টোবর, সোমাবার আদালতে জবানবন্দি দিয়েছেন নির্যাতিতা গৃহবধূ।

প্রসঙ্গত, ৪ অক্টোবর, রবিবার বেগমগঞ্জ থানায় ৯ জনকে আসামি করে দুটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই নারী। পর্নোগ্রাফি এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দুটি দায়ের করা হয়।

মামলার এজাহারে তিনি জানান, ঘটনার দিন বাদল ও দেলোয়ারসহ বাকীরা তার স্বামীকে বেঁধে রাখে এবং তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও ধারণ করে তারা।

এরপর গত এক মাস ধরে ভিডিও ছড়িয়ে দেয়ার কথা বলে অনৈতিক প্রস্তাবও দেয় আসামিরা। তাদের সেই প্রস্তাবে রাজি না হওয়ায় ওই ভিডিওটি ফেসবুকে ছেড়ে দেয় তারা।

You might also like