আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে ৮ বিভাগে টিম গঠন

9

সোনারদেশ২৪: ডেস্কঃ

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে ৮টি বিভাগে বিশেষ টিম গঠন করা হয়েছে। এই ৮ বিভাগে চারজন যুগ্ম সাধারণ সম্পাদক ও ৮ জন সাংগঠনিক সম্পাদককে টিম সমন্বয়কের দায়িত্ব দেয়া হয়েছে।

শনিবার (৩ অক্টোবর) সকালে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের কার্য নির্বাহী সংসদের বৈঠকের পর প্রস্তাবিত টিম গঠন করা হয়। প্রস্তাবিত টিমের সদস্যদের নামের তালিকা নিম্নে দেয়া হলো।

রংপুর বিভাগ:

যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ ও সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপনকে সমন্বয়ক করে টিম গঠন করা হয়েছে। টিমের অন্য সদস্যরা হলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন, শাজাহান খান, কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান, কেন্দ্রীয় নির্বাহী সদস্য অ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া, অ্যাড. সফুরা বেগম রুমি।

রাজশাহী বিভাগ:

যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ ও সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেনকে সমন্বয়ক করে টিম গঠন করা হয়েছে। টিমের অন্য সদস্যরা হলেন- সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, ডা. রোকেয়া সুলতানা, নুরুল ইসলাম ঠান্ডু, প্রফেসর মেরিনা জাহান এবং বেগম আখতার জাহান।

খুলনা বিভাগ:

যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হককে সমন্বয়ক করে টিম গঠন করা হয়েছে। টিমের অন্যান্য সদস্যরা হলেন- সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরউল্লাহ, পীযূষ কান্তি ভট্টাচার্য্য, হাবিবুর রহমান সিরাজ, অ্যাড. মো. আমিরুল ইসলাম মিলন, পারভীন জামান কল্পনা, অ্যাড. গ্লোরিয়া সরকার ঝর্ণা।

বরিশাল বিভাগ:

যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও সাংগঠনিক সম্পাদক অ্যাড. আফজাল হোসেনকে সমন্বয়ক করে টিম গঠন করা হয়েছে। টিমের অন্য সদস্যরা হলেন- কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ, আ খ ম জাহাঙ্গীর হোসাইন, ডাক্তার শাম্মী আহমেদ, গোলাম কবীর রাব্বানী চিনু এবং আনিসুর রহমান।

ঢাকা বিভাগ:

যুগ্ম সাধারণ সম্পাদক ডাক্তার দীপু মনি ও সাংগঠনিক সম্পাদক মির্জা আজমকে সমন্বয়ক করে টিম গঠন করা হয়েছে। টিমের অন্য সদস্যরা হলেন- সভাপতিমণ্ডলীর সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক, লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, অ্যাড. আব্দুল মান্নান খান, ড. আবদুস সোবহান গোলাপ, মো. দেলোয়ার হোসেন, অ্যাড. মৃণাল কান্তি দাস, মেহের আফরোজ চুমকি, মো. সিদ্দিকুর রহমান, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, অ্যাড. কামরুল ইসলাম, অ্যাড. এবিএম রিয়াজুল কবীর কাওছার, আনোয়ার হোসেন, ইকবাল হোসেন অপু, অ্যাড. সানজিদা খানম, সাহাবুদ্দিন ফরাজী এবং মোহাম্মদ সাঈদ খোকন।

সিলেট বিভাগ:

যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ ও সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিককে সমন্বয়ক করে টম গঠন করা হয়েছে। টিমের অন্য সদস্যরা হলেন- সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, নুরুল ইসলাম নাহিদ, ডা. মুশফিক হোসেন চৌধুরী ও উপ দপ্তর সম্পাদক সায়েম খান।

চট্টগ্রাম বিভাগ:

যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ ও সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনকে সমন্বয়ক করে টিম গঠন করা হয়েছে। টিমের অন্য সদস্যরা হলেন- সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন, অ্যাড. আবদুল মতিন খসরু, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, ওয়াসিকা আয়েশা খান, ফরিদুন্নাহার লাইলী, ড. সেলিম মাহমুদ, সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ইঞ্জিনিয়ার মো. আব্দুস সবুর, হারুনুর রশিদ, আমিনুল ইসলাম আমিন ও দীপংকর তালুকদার।

You might also like