মেহেরপুরে বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু

39

সোনারদেশ২৪: ডেস্কঃ

বজ্রপাতে মেহেরপুর সদর ও গাংনী উপজেলায় মারা গেছেন দুই কৃষক। এরা হলেন- মেহেরপুর সদরের তেরঘরিয়া গ্রামের মনিরুল ইসলাম (৪৫) ও গাংনী উপজেলার তেঁতুলবাড়িয়া গ্রামের লিটন হোসেন (৩৫)।

শনিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যার পরে এসব দুর্ঘটনা ঘটে। স্থানীয়দের বরাত দিয়ে মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান জানান, মেহেরপুর সদরের তেরঘরিয়া গ্রামে বজ্রপাতে মনিরুল ইসলাম নামের এক কৃষকের মৃত্যু হয়েছে।  একই সঙ্গে জুলিয়া খাতুন (২৭) নামের এক গৃহবধূও আহত হয়েছেন।  মনিরুল তেরঘরিয়া গ্রামের নিছারুদ্দীনের ছেলে এবং আহত জুলিয়া একই গ্রামের শামীম এর স্ত্রী। সন্ধ্যায় প্রচণ্ড বৃষ্টি হচ্ছিল।  এ সময় মনিরুল ইসলাম মাঠে ছিলেন।  ঘরের সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় বজ্রপাতের শিকার হন জুলিয়া।  আহত অবস্থায় রাতে তাদের দু জনকে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মনিরুল ইসলামকে মৃত ঘোষণা করেন।  আহত জুলিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, গাংনীর তেঁতুলবাড়িয়া গ্রামের শিলালপাড়ার গোলাম হোসেনের ছেলে লিটন হোসেন মাঠে মাছ ধরতে গিয়ে বজ্রপাতের শিকার হন।  ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  রাত নয়টা পর্যস্ত তিনি বাড়ি না ফেরায় বাড়ির লোকজন খোঁজাখুঁজি করে রাত ১০ টার দিকে জাল হাতে থাকা অবস্থায় তার মৃতদেহ মাঠে পড়ে থাকতে দেখেন।  বজ্রপাতে তার দেহ পুড়ে গেছে।  রাতেই তার লাশ উদ্ধার করে বাড়িতে নেয়া হয়।

You might also like