বগুড়ায় র‌্যাব-১২ ও কাস্টমস এর যৌথ অভিযানে স্ট্যাম্প জাল করণের অপরাধে ৩ জন গ্রেফতার

42

সোনারদেশ২৪: ডেস্কঃ

বগুড়ায় র‌্যাব-১২, সিপিএসসি এবং কাস্টমস এর যৌথ অভিযানে সরকারী স্ট্যাম্প জাল করণের অপরাধে ৩ জন গ্রেফতার।

র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল (২২ সেপ্টেম্বর) আনুমানিক বিকাল ৪টার দিকে স্বজল কুমার সরকার, সিনিয়র সহকারী পুলিশ সুপার, ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, স্পেশাল কোম্পানী, র‌্যাব-১২, বগুড়া এবং জনাব মোঃ মোমিনুল ইসলাম, সহকারী কমিশনার ও বিভাগীয় কর্মকর্তা, কাস্টম্স, এক্সাইজ ও ভ্যাট বিভাগ, বগুড়া এর সহযোগিতায় নকল ব্যান্ডরোল এর বিরুদ্ধে অভিযান পরিচালনা করে ২২,৮৭০ প্যাকেট সিগারেট, ৮৮,৮৭০ পিচ জাল স্ট্যাম্প এবং ১ টি কাভার ভ্যান (যাহার নম্বর-ঢাকা মেট্রো-ম-৫১-০৮০৬) সহ ৩জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলো মোঃ রবিউল ইসলাম (২৬) বগুড়া শিবগঞ্জ থানার দোপড়া গ্রামে মোঃ আব্দুল লতিফ সরকার এর ছেলে, মোঃ জিহাদ (৩২) বগুড়া সদর থানার শিকারপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে ও মোঃ জহুরুল ইসলাম (৪৫) একই জেলার দশটিকা গ্রামের উমর আলীর ছেলে।

জানা যায় আসামীরা দীর্ঘদিন যাবৎ বগুড়া সদর থানাধীন দোগাড়িয়া, নুনগোলা এলাকায় ওয়ান সিগারেট ফ্যাক্টরীতে নকল ব্যান্ডরোল ব্যবহার করে সিগারেট তৈরী করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়।

You might also like