গোপালগঞ্জে বাস ও মোটর-সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

36

সোনারদেশ২৪: ডেস্কঃ

গোপালগঞ্জের মুকসুদপুরে যাত্রীবাহী বাস ও মোটর-সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর-সাইকেল আরোহী তিনজন নিহত হয়েছে। দূর্ঘটনায় গাছের সাথে ধাক্কা খেয়ে বাসটিতে আগুনও ধরে যায়। শুক্রবার রাতে মুকসুদপুর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর কলেজ মোড়ে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মুকসুদপুর উপজেলার গোপীনাথপুর গ্রামের বিল্লাল ঠাকুরের ছেলে আল আমিন ঠাকুর, চন্ডিবর্দী গ্রামের আনু সরদারের ছেলে ফয়সাল সরদার (৩৫) ও শফি শেখের ছেলে লিয়াকত শেখ।

মুকসুদপুর থানার ওসি শাকের মোহাম্মদ জুবায়ের জানিয়েছেন, একটি মোটর-সাইকেল যোগে ওই তিন আরোহী মুকসুদপুর কলেজ মোড়ে বাইপাস সড়ক থেকে মহাসড়কে উঠতে গেলে খুলনা থেকে ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে সংঘর্ষ ঘটে। এতে ওই তিনজন মোটর-সাইকেল থেকে ছিটকে পড়ে এবং মোটর-সাইকেলটি বাসের চাকার সঙ্গে জড়িয়ে যায়। এতে ঘটনাস্থলেই ফয়সাল সরদার নিহত হয়।

পরে পুলিশ ও ফায়ার-সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে অন্য দু’জনকে উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আল আমিনকে মৃত ঘোষণা করেন। পরে আশংকাজনক অবস্থায় সেখানে থেকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে লিয়াকত শেখও মারা যায়।

এদিকে বাসের চাকায় মোটর-সাইকেল জড়িয়ে থাকাবস্থায় বাসটি ঘটনাস্থল থেকে প্রায় দু’কিলোমিটার দূরে ফরিদপুরের শালতা এলাকায় গিয়ে বাসের চালক নিয়ন্ত্রণ হারায় এবং মহাসড়ক-সংলগ্ন একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে আগুন ধরে যায়। পরে মুকসুদপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে বাসের আগুন নেভাতে সক্ষম হয়। তবে বাসের কোন যাত্রী আহত হননি। দূর্ঘটনার পর প্রায় প্রায় ১ ঘন্টা ঢাকা-খুলনা মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে।

You might also like