শাহরুখ পুত্রের সাথে ঘনিষ্ঠ এমএমএস কাণ্ডে ভেঙে পড়েন নব্যা

56

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

বলিউডের স্টারকিডদের সারির প্রথমেই রয়েছে বচ্চন ও কাপুর পরিবারের সন্তানরা। সেরকম বচ্চন পরিবারের উত্তরসূরি নব্যা নবেলী। ফলে প্রথম থেকেই নব্যা আলোচনায়। ইন্ডাস্ট্রিতে তার প্রেম নিয়েও গুঞ্জন যথেষ্ট। খোদ শাহরুখ পুত্রের সাথেই ছড়িয়েছে নানা গল্প।

আনন্দবাজার জানায়, বাকি ছেলেমেয়েদের মতো নব্যাও ভালবাসেন সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করতে। কোথাও না কোথাও পোস্টের মধ্যে ধরা পড়ে যায় ব্যক্তিগত জীবনও। নব্যার ক্ষেত্রেও সেটাই হয়েছে। টুইটার ও ইনস্টায় আরিয়ান খানের সাথে ছবি দিয়েছিলেন নব্যা। আর তা থেকেই শুরু তিল থেকে তাল।

অমিতাভের নাতনি এবং শাহরুখের ছেলে, দু’জনেই সোশ্যাল মিডিয়ার প্রোফাইলে নিজেদের অনেক ছবি শেয়ার করেছেন। বলিউডের মহা শক্তিধর দুই পরিবারের সন্তানদের একই ফ্রেমে দেখে নেটিজেনদের উৎসাহের পারদ স্বভাবতই অনেক বেশি ছিল। ফলে গুঞ্জন ছড়াতে দেরি হয়নি।

গুঞ্জনে ইন্ধন যোগান দেয় একটি এমএমএস। ভক্তদের একাংশের দাবি, ওই ক্লিপে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে নব্যা ও আরিয়ানকে। কিন্তু পরে প্রমাণিত হয়, এমএমএস ক্লিপে যারা ছিলেন তাঁরা ওই দুই স্টারকিডদের মতই দেখতে। এমএমএসটিও যে নকল, প্রকাশিত হয় সেই তথ্যও। এর পরে নাকি এসব বিষয়ে উদ্বিগ্ন হয়ে থেরাপিও নেন নব্যা।

নব্যার মা শ্বেতা হলেন অমিতাভ বচ্চনের মেয়ে। নিউ ইয়র্কের ফোর্ডহ্যাম ইউনিভার্সিটি থেকে চলতি বছরই স্নাতক করেছেন ২৩ বছর বয়সী নব্যা। সম্প্রতি একটি ভিডিওতে তার মানসিক স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা নিয়েও কথা বলেন তিনি।

You might also like