বালিশকাণ্ড: ঠিকাদার আসিফের জামিন বহাল

31

সোনারদেশ২৪: ডেস্কঃ

পাবনার রূপপুর পারমাণবিক বিদুৎ প্রকল্পে দুর্নীতির এক মামলায় ঠিকাদারি প্রতিষ্ঠান মজিদ সন্স কনস্ট্রাকশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আসিফ হোসেনকে দেওয়া হাইকোর্টের জামিনাদেশ বহাল রেখেছেন আপিল বিভাগ।

রোববার (০৮ নভেম্বর) প্রধান বিচারপতির নেতৃত্বাধীন আপিল বেঞ্চ জামিন স্থগিত চেয়ে দুদকের আবেদন খারিজ করে দেন।

আসিফের পক্ষে শুনানিতে ছিলেন আইনজীবী আবদুল মতিন খসরু। দুদকের পক্ষে ছিলেন আইনজীবী মো. খুরশীদ আলম খান।
গত ২১ অক্টোবর বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি আহমেদ সোহেলের হাইকোর্ট বেঞ্চ ঠিকাদারি প্রতিষ্ঠান মজিদ সন্স কনস্ট্রাকশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আসিফ হোসেনকে জামিন দেন।

এরপর জামিন স্থগিত চেয়ে আবেদন করে দুদক।

আইনজীবী মো. খুরশীদ আলম খান জানান, পাবনার রূপপুর পারমাণবিক বিদুৎ প্রকল্পের একটি ভবনের জন্য অস্বাভাবিক দামে আসবাব ও অন্য সামগ্রী ক্রয় সংক্রান্ত দুর্নীতির এক মামলায় ঠিকাদারি প্রতিষ্ঠান মজিদ সন্স কনস্ট্রাকশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আসিফ হোসেনের দুই মামলার মধ্যে একটিতে জামিন দিয়েছেন হাইকোর্ট। এ জামিন আদেশের বিরুদ্ধে আপিল বিভাগে আবেদন করে দুদক। রোববার আপিল বিভাগ আবেদন খারিজ করে দেন।

গত বছরের ১২ ডিসেম্বর পাবনায় দুর্নীতি দমন কমিশন (দুদক) মামলা দায়ের করে। তারপর থেকে কারাগারেই আছেন আসিফ হোসেন। দুটি মামলায় ৭ কোটি ৪৯ লাখ ৪২ হাজার ও ৭ কোটি ৪৮ লাখ টাকার দুর্নীতির অভিযোগ আনা হয়। এ ঘটনা বালিশকাণ্ড নামে পরিচিতি পেয়েছে।

You might also like