খেলায় মেতেছে বাপ-ছেলে

42

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

চলতি মাসে টলিউড পরিচালক রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলির ঘর আলো করে জন্ম নেয় তাদের প্রথম সন্তান। পুত্র যুবানকে পেয়ে বাবা রাজ চক্রবর্তীর আনন্দের শেষ নেই। যুবানের জন্মের পর পরই সন্তানের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন রাজ। স্বাভাকিভাবে রাজ-শুভশ্রীর ভক্তদের কাছেও প্রিয় হয়ে উঠেছে ছোট্ট যুবান।

এর আগে ছেলের ছবি পোস্ট করে রাজ জানিয়েছিলেন—যুবানের সঙ্গে তার প্রচুর কথা হয়। বাবার সব কথাই শোনে সে। এবার বেশ কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রাজ। তাতে দেখা যায়, ছেলের সঙ্গে গল্প করছেন রাজ। আর পুত্র যুবান রাজের মুখে হাত বুলিয়ে দিচ্ছেন। আর ক্যাপশনে লিখেছেন—‘প্রত্যেক সকালে ছেলের সঙ্গে খেলতেই হয়। আমরা গল্প করি, মজা করি, আমরা খেলায় মেতে উঠি।’ বাবা-ছেলের এমন মধুর মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করার পর থেকেই নেটিজেনদের ভালোবাসা কুড়াচ্ছেন রাজ।

অন্যদিকে শুভশ্রী ছেলের সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। তাতে দেখা যায়—ছোট্ট যুবানকে চুমু খাচ্ছেন শুভশ্রী। ক্যাপশনে লিখেছেন—‘আমার জীবন্ত পুতুল।’

দীর্ঘদিন লুকিয়ে প্রেম করেন রাজ-শুভশ্রী। তাদের সম্পর্ক নিয়ে ঢের সমালোচনা হয়। ২০১৮ সালের ৬ মার্চ বাগদানের মধ্য দিয়ে সমস্ত জল্পনার মুখ বন্ধ করে দেন এই যুগল। একই বছরের ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় তাদের।

চলতি বছরের মে মাসে শুভশ্রী অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান। গত ১২ সেপ্টেম্বর কলকাতার একটি বেসরকারি হাসপাতালে জন্ম নেয় রাজ-শুভশ্রীর প্রথম সন্তান যুবান।

You might also like