সলঙ্গায় র‌্যাবরে অভযিানে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রফেতার

30

স্টাফ রিপোর্টার সিরাজগঞ্জঃ সোনারদেশ২৪:

সরিাজগঞ্জরে সলঙ্গায় র‌্যাবরে অভযিানে গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রফেতার।

রববিার (৭ ফব্রেুয়ারী) রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে গোপন সাংবাদরে ভত্তিতিে অত্র ব্যাটালয়িনরে স্পশোল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলশি সুপার মুহাম্মদ মহউিদ্দনি মরিাজ এর নতেৃত্বে র‌্যাব-১২ এর স্পশোল কোম্পানীর একটি চৌকষ আভযিানকি দল সরিাজগঞ্জ জলোর সলঙ্গা থানাধীন চড়য়িা সীকার মাঠপাড়া গ্রামস্থ সরিাজগঞ্জ টু রাজশাহী গামী মহাসড়ক সংলগ্ন মামা-ভাগ্নে হোটলে এন্ড রষ্টেুরন্টে এর সামনে পাঁকা রাস্তার উপর অস্থায়ী চকেপোস্ট স্থাপন করে হানফি পরবিহন যাত্রীবাহী বাস নং- ঢাকা মট্রেো-ব-১৫-৫২০৭ তল্লাশী করে ১০ কজেি গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রফেতার করা হয়। এছাড়া ও তাহার নকিট থকেে ১টি বাসরে টকিটি ও মাদক ক্রয়-বক্রিয়রে কাজে ব্যবহৃত ১ টি মোবাইল জব্দ করা হয়।

গ্রফেতারকৃত আসামী মোঃ আব্দুস সোবহান(৩০), জলো-চাঁদপুর, হাইমচর থানা, মোয়াজ্জমেপুর গ্রামের মোঃ আব্দুল গণি সরকারের ছেলে।

গ্রফেতারকৃত মাদক ব্যবসায়ীর বরিুদ্ধে সরিাজগঞ্জ জলোর সলঙ্গা থানায় ২০১৮ সালরে মাদকদ্রব্য নয়িন্ত্রণ আইনরে ৩৬(১) এর সরনী ১৯(খ)ধারায় মামলা দায়রে করত উদ্ধারকৃত আলামতসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়ছে।ে

এ ধরণরে মাদক বরিোধী অভযিান সচল রখেে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরকির। র‌্যাব-১২ কে তথ্য দনি-মাদক, অস্ত্রধারী ও জঙ্গমিুক্ত বাংলাদশে গঠনে অংশ ননি।

You might also like