ভক্তদের মন কেড়েছে রাম চরণ-প্রভাসের ছবি

65

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

‘বাহুবলি’ সিনেমা খ্যাত অভিনেতা প্রভাস। দেশ-বিদেশ তার অসংখ্য ভক্ত রয়েছে। অন্যদিকে ‘মাগাধীরা’ সিনেমা খ্যাত অভিনেতা রাম চরণ। তার ভক্তকূলও কম নয়। এই দুই তারকা অভিনেতাকে কখনো একসঙ্গে কোনো সিনেমায় দেখা যায়নি। তবে তাদের একসঙ্গে তোলা একটি ছবি ভক্তদের মন কেড়েছে। যা এখন নেট দুনিয়ায় ভাইরাল।

সাধারণত কাজ নিয়েই সারা বছর ব্যস্ত সময় পার করেন প্রভাস-রাম চরণ। গত ১৭ ডিসেম্বর দক্ষিণী সিনেমার প্রযোজক দিল রাজুর ৫০তম জন্মদিন ছিল। এ উপলক্ষে ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের নিমন্ত্রণ করেছিলেন তিনি। দিল রাজুকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন প্রভাস-রাম চরণও। এ সময় একসঙ্গে ক্যামেরাবন্দি হন তারা। যা প্রকাশ্যে আসতেই দ্রুত ছড়িয়ে পড়ে অন্তর্জালে।

এ ছবিতে দেখা যায়—প্রভাস ধূসর রঙের কুর্তা পরেছেন। অন্যদিকে সাদা রঙের টি-শার্টের উপরে রাম চরণ পরেছেন ডেনিমের শার্ট। দুজনের মুখেই ছিল মাস্ক।

এ অনুষ্ঠানে আরো হাজির হয়েছিলেন—চিরঞ্জীবি, মহেশ বাবু, পবন কল্যাণ, কেজিএফ তারকা যশ, সামান্থা, পূজা হেগড়ে, রাশি খান্না, অর্জুন রেড্ডি, বরুণ তেজা প্রমুখ।

কিছুদিন আগে ‘রাধে শ্যাম’ সিনেমার শুটিং শেষ করে ইতালি থেকে ভারতে ফিরেছেন প্রভাস। বেশ আগে ‘প্রভাস২১’ সিনেমায় চুক্তিবদ্ধ হন তিনি। ‘রাধে শ্যাম’ সিনেমার শুটিং শেষে এ সিনেমার শুটিং শুরু করার কথা ছিল। কিন্তু লকডাউনের সময়ে ‘আদিপুরুষ’ সিনেমায় চুক্তিবদ্ধ হন প্রভাস। আগামী বছরের শুরুতে ‘আদিপুরুষ’ সিনেমার শুটিং মার্কিন যুক্তরাষ্ট্রে শুরু করবেন এই অভিনেতা।

You might also like