নাটোরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাতিজার হাতে চাচা খুন

36

সোনারদেশ২৪: ডেস্কঃ

নাটোরের গুরুদাসপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাতিজার কুড়ালের আঘাতে চাচা নুরেন বক্স (৫৫) নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরও তিনজন। সোমবার বিকেলে উপজেলার বামন খোলা গ্রামে এই ঘটনাটি ঘটে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, গুরুদাসপুর উপজেলার বামনকোলা গ্রামের নুরেন বক্স ও তার সহোদর জাহা বক্সের সাথে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই এক পর্যায়ে সোমবার বিকেলে নুরেন বক্স ধানের খড় (আউর) রাখতে গেলে জাহাবক্সের সাথে কথা কাটাকাটি হয়। পরে জাহা বক্সের ছেলে সোহাগ ধারালো অস্ত্র নিয়ে এসে চাচা নুরেন বক্সের ওপর আঘাত করে। এ সময় পরিবারের অন্য সদস্যরা সোহাগকে বাধা দিতে গেলে সোহাগ সবাইকে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে। এতে নুরেন বক্স, তার স্ত্রী আলুফা বেগম এবং দুই শ্যালক আব্দুল্লাহ ও হাসেম আহত হয়।

পরবর্তীতে স্থানীয়রা আহত অবস্থায় নুরেন বক্সসহ সবাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে নুরেন বক্সের অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার পর নুরেন বক্স মারা যায়। পরে অভিযান চালিয়ে সোহাগ ও আর বাবা জাহাবক্সকে আটক করে পুলিশ।

এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানায় পুলিশ।

You might also like