রিজভীর রোগমুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন প্রিন্স

29

সোনারদেশ২৪: ডেস্কঃ

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর রোগমুক্তি কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। বিএনপির দফতর সম্পাদক রুহুল কবির রিজভী অসুস্থ থাকায় তার স্থলাভিষিক্ত হয়েছেন তিনি।

বুধবার (২১ অক্টোবর) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে প্রথম দিনের সংবাদ সম্মেলনে অসুস্থ রিজভীর জন্য দোয়া চান সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

তিনি বলেন, আপনারা জানেন, বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী সম্প্রতি হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বর্তমানে তিনি বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন। তিনি বর্তমানে আশঙ্কামুক্ত ও স্থিতিশীল অবস্থায় আছেন। আমরা তাঁর আশু রোগমুক্তি কামনা করছি। পাশাপাশি দেশবাসীর প্রতিও তাঁর দ্রুত সুস্থতার জন্য দোয়া চাইছি।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, গতকাল দেশের বিভিন্ন অঞ্চলে উপজেলা ও ইউনিয়ন পরিষদ নির্বাচন ও উপ-নির্বাচনে সরকার তাদের দলীয় সন্ত্রাসীদের দিয়ে বরাবরের মতোই ভোটকেন্দ্র থেকে বিএনপি’র এজেন্টদের বের করে দিয়েছে। ভোটকেন্দ্র দখলসহ ব্যালট পেপারে গণহারে সিল মারা, জালভোট প্রদান ও সাধারণ ভোটারদের ভোট দিতে প্রচন্ড বাধা দিয়েছে। একতরফাভাবে সরকারদলীয় প্রার্থীদের বিজয়ী করতেই সরকার এধরণের অপকৌশলের আশ্রয় নিয়েছে।

অনিয়ম, ভোট জালিয়াতি ও পেশী শক্তির বিষয়ে অভিযোগ করা হলেও রিটার্নিং কর্মকর্তারা কোন ব্যবস্থা গ্রহণ করেননি বলে অভিযোগ করেন তিনি।

প্রিন্স বলেন, বিএনপি মনোনীত প্রার্থীসহ অন্যান্য প্রার্থীদের এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়া এবং সাধারণ ভোটারদের ভোটকেন্দ্রে আসতে বাধা প্রদানসহ আওয়ামী সন্ত্রাসীদের ব্যাপক তান্ডবের ঘটনায় দেশের নির্বাচনী পরিবেশ ও গণতান্ত্রিক মৃতপ্রায় চেহারা আরও ষ্পষ্ট হয়েছে। সারাদেশে ধানের শীষের গণজোয়ার সহ্য করতে না পারার জন্যই সন্ত্রাসীরা নির্বাচনে ভোট জালিয়তিসহ ধানের শীষের সমর্থক ও সাধারণ ভোটারদের ভয় পাইয়ে দিতে হামলা চালিয়েছে। বরাবরের মতো নির্বাচনকে একতরফা করতেই গতকাল সরকারের প্রত্যক্ষ মদদে এই ধরণের ভোট সন্ত্রাসের আশ্রয় নেয়া হয়েছে।

এসব হামলায় আহত নেতাকর্মীদের আমরা দ্রুত সুস্থতা কামনা করছি এবং হামলার সাথে জড়িত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানাচ্ছি।

You might also like