যতদিন শরীরে শক্তি আছে, ‘জন উইক’ করবেন কিয়ানু রিভস

24

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

হলিউডে বহুপ্রতীক্ষিত ফ্র্যাঞ্চাইজির মধ্যে রয়েছে ‘জন উইক’ সিরিজ। সম্প্রতি এসেছে চতুর্থ ও পঞ্চম কিস্তির ঘোষণা। অর্থাৎ, পরপর এই চরিত্রে অভিনয় করছেন কিয়ানু রিভস। ভক্তদের প্রশ্ন— কতদিন এই সিরিজ চালিয়ে যাবেন তিনি?

সম্প্রতি ওকে! ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খুলেছেন কিয়ানু রিভস। বললেন, যতক্ষণ শরীরে দাঁড়িয়ে থাকার মতো শক্তি আছে!

অভিনেতা জানান, যতদিন দুই পায়ের ওপর দাঁড়িয়ে থাকবেন ও দর্শক এই চরিত্রে তাকে দেখতে সিনেমা হলে ছুটবেন ততদিন ‘জন উইক’ করবেন।

৫৫ বছর বয়সী অভিনেতার এই মন্তব্য সিরিজটির পরিচালক চ্যাড স্ট্যাহেলস্কির কথার প্রতিধ্বনি যেন। কিছুদিন আগে নির্মাতা জানান, যতক্ষণ না কেউ তাকে থামিয়ে দেয় সিনেমাটি চালিয়ে যাবেন।

নির্মাতা ও অভিনেতার এমন সব মন্তব্য ভক্তদের খুশি করেছে তা আর বলার অপেক্ষা রাখে না।

গল্প ও নির্মাণে ‘জন উইক’ দর্শক-সমালোচক দুই শ্রেণির পছন্দ। বক্স অফিসে জুটেছে সমাদরও। তিন কিস্তি মিলিয়ে সিরিজটির আয় ৬০ কোটি ডলারেরও বেশি। পরের কিস্তি ‘জন উইক: চ্যাপটার ফোর’ মুক্তি পাবে ২০২২ সালের মে মাসে।

এর আগে শোনা গিয়েছিল কিয়ানু রিভসের আরেকটি অতি প্রতীক্ষিত ফ্র্যাঞ্চাইজি ‘ম্যাট্রিক্স ফোর’-এর সঙ্গে আগামী বছর একই দিনে মুক্তি পাবে ‘জন উইক ফোর’। তবে সে খবর এখন শুধুই গুজব।

You might also like