তৃতীয় বিয়ে করলেন অভিনেত্রী স্কারলেট জোহানসন

28

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

বিয়ে করলেন জনপ্রিয় হলিউড অভিনেত্রী স্কারলেট জোহানসন। ‘স্যাটারডে নাইট লাইভ’খ্যাত কলিন জোস্টকে বিয়ে করেছেন তিনি।

এই জুটির বিয়ের খবরটি প্রকাশ করেছে ‘মিলস অন হুইলস’। মাইক্রোব্লগিং সাইট টুইটারে এই চ্যারিটির পক্ষ থেকে লেখা হয়েছে, ‘আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, স্কারলেট জোহানসন ও কলিন জোস্ট এই উইকেন্ডে বিয়ে করেছেন। তাদের ইচ্ছা বিয়ের এই খবরের মাধ্যমে মিলস অন হুইলসের উপকার হোক। এই দম্পতির সুখ কামনা করে আপনারা দান করতে পারেন।’ স্কারলেটের মুখপাত্রও এই অভিনেত্রীর বিয়ের খবরটি নিশ্চিত করেছেন।

তিন বছর ধরে প্রেম করছিলেন স্কারলেট জোহানসন ও কলিন জোস্ট। গত বছর মে মাসে বাগদান সম্পন্ন করেন তারা। ৩৮ বছর বয়সি লেখক-কমেডিয়ান কলিন জোস্টের এটি প্রথম বিয়ে। অন্যদিকে, তৃতীয়বারের মতো বিয়ে করলেন ৩৫ বছর বয়সি স্কারলেট।

এর আগে অভিনেতা রায়ান রেনল্ডস ও ফরাসি ব্যবসায়ী রোমেইন ডাউরিয়াককে বিয়ে করেন স্কারলেট জোহানসন। এর মধ্যে রোমেইনের সঙ্গে দাম্পত্য জীবনে এই অভিনেত্রীর একটি মেয়েও আছে।

মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের ‘আয়রন ম্যান টু’ ও ‘অ্যাভেঞ্জার্স’ ফ্র্যাঞ্চাইজিতে ব্ল্যাক উইডো চরিত্রে অভিনয় করে বিশেষ খ্যাতি পেয়েছেন স্কারলেট জোহানসন। বর্তমানে বিশ্বে সবচেয়ে বেশি আয় করা অভিনেত্রী তিনি। এখানেই শেষ নয়, গত বছর ‘ম্যারিজ স্টোরি’ সিনেমার জন্য অস্কারে মনোনয়ন পেয়েছিলেন এই অভিনেত্রী। মুক্তির অপেক্ষায় তার ‘ব্ল্যাক উইডো’ সিনেমাটি।

You might also like