সিরাজগঞ্জ সলঙ্গায় ৭ জুয়ারীকে কারাদন্ড দিয়েছেন র‌্যাব-১২ এর ভ্রাম্যমান আদালত

31

স্টাফ রিপোর্টার সিরাজগঞ্জঃ সোনারদেশ২৪:

সিরাজগঞ্জের সলঙ্গায় ৭ জুয়ারীকে একমাস করে কারাদন্ড দিয়েছেন র‌্যাব-১২ এর ভ্রাম্যমান আদালত।

বুধবার (৭ অক্টোবর ) সকালে আটক ব্যক্তিদের সংশ্লিষ্ট জেলার এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মোঃ মঈন উদ্দিন এর আদালতে হাজির করা হলে প্রত্যেকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড দন্ডে দন্ডিত করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন, পাবনা জেলার সাথিয়া থানার ফেসুয়ান গ্রামের মৃত আব্দুল প্রামানিকের ছেলে সাইফুল ইসলাম (৪১), বগুড়া জেলার শেরপুর থানার উত্তর মাহাপাড়া গ্রামের মৃত হরিশ চন্দ্র মহন্তের ছেলে  আনন্দ চন্দ্র মহন্ত (৩৫), একই গ্রামের জোতিশ চন্দ্র মজুমদারের ছেলে টপি চন্দ্র মজুমদার (৩৩) সিরাজগঞ্জের সলঙ্গা থানার মুরাদপুর এলাকার মৃত গিয়াস উদ্দিন আকন্দের ছেলে জাহিদুল ইসলাম (৪০), একই থানার কুমারপুর গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে লাবলু (৪০), দত্তকুশা গ্রামের মৃত ওসমান গণির ছেলে হারুনুর রসিদ (৬২) ও সদর উপজেলার  বড় হামকুড়িয়া গ্রামের মৃত শুকুর আলীর ছেলে মো. ফনি (৪০)।

বুধবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১২ সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও মিডিয়া অফিসার মোঃ এরশাদুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, ভোররাতে হাটিকুমরুল এলাকার একটি জুয়ার বোর্ডে অভিযান চালিয়ে ৭ জুয়ারীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে জুয়ার কাজে ব্যবহৃত নগদ ৫০ হাজার ৯১২ টাকা  এবং জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়।

You might also like