শিরোনাম:

ক্যামেরার সামনে পোশাক বদলালেন মধুমিতা ‘পাখি’ তুমুল ভাইরাল ভিডিও

যুক্তরাষ্ট্রের ‘ডু নট ট্রাভেল’ তালিকায় বাংলাদেশ

ভারত ছাড়া ৬ দেশকে নিয়ে চীনের জোট প্রস্তাব, রাজি বাংলাদেশ

বাদাম খেলে নির্মূল হবে ডায়াবেটিস, কখন কিভাবে খাবেন ?

ব্রিটেনের জন্য মরেও বর্ণবাদের শিকার

সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ দুই  মাদক ব্যবসায়ী গ্রেফতার

অনলাইন ডেস্ক
প্রকাশিত : জানুয়ারি ২৭, ২০২১

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার সিরাজগঞ্জঃ সোনারদেশ২৪:

সিরাজগঞ্জের সলঙ্গায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিল সহ ২ জন  মাদক ব্যবসায়ী গ্রেফতার।

বুধবার (২৭ জানুয়ারী) রাত দেড়টার দিকে গোপন সাংবাদের ভিত্তিতে স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন সিরাজগঞ্জ  রোডস্থ ঢাকা টু বগুড়া মহাসড়কে মা জেনারেল হাসপাতালের সামনে পূর্ব পাশের্^ পাকা রাস্তার উপর অস্থায়ী চেক পোষ্ট স্থাপণ করে যানবাহন তল্লাসির এক পর্যায় একটি ট্রাক হতে ৫০০ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল, ১ টি (ASHOK LEYLAND) ট্রাক এবং ২ টি মোবাইল ফোন সহ ২ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মো সাকিবুল ইসলাম জনি (২১), পিতা  মোঃ আলাউদ্দিন, সাং- তাঁতিপাড়া ২। মো Ŧ রমজান শেখ (২৪) পিতা মো রফিকুল ইসলাম সাং-  ভীমপুর, উভয়ের  থানা- পাঁচবিবি, জেলা- জয়পুরহাট।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে  The Special Powers Act,1974 Gi 25 (B) ধারায় উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব -১২ বদ্ধপরিকর। র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত