শিরোনাম:

ইভ্যালির গ্রাহকরা যেন ক্ষতিগ্রস্ত না হয়: টিক্যাব

ভারতে মোদির জন্মদিনে দেওয়া হবে দেড় কোটি টিকা

মেট্রোরেলের মালামাল চুরি, গ্রেপ্তার ৫

পুষ্টিগুণে ভরা জাম্বুরা

র‍্যাংকিংয়ে আরও পেছাল বাংলাদেশ

খালেদার সঙ্গে সাক্ষাৎ করলেন মির্জা ফখরুল

অনলাইন ডেস্ক
প্রকাশিত : আগস্ট ১৫, ২০২০

শেয়ার করুন

সোনারদেশ২৪: ডেস্কঃ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার (১৫ আগস্ট) রাতে গুলশানের ফিরোজায় খালেদা জিয়ার বাসভবনে গিয়ে দেখা করেন মহাসচিব।

বিএনপির পক্ষ থেকে এ বিষয়ে গণমাধ্যমকে কিছু জানানো হয়নি।

সূত্র জানায়, শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় গুলশান-২ নম্বরে ৭৯ নম্বর সড়কের এক নম্বর বাড়ি ফিরোজায় প্রবেশ করেন মির্জা ফখরুল। এর একঘণ্টা পর রাত সাড়ে আটটায় তিনি সেখান থেকে বের হয়ে যান।

এ দিন মির্জা ফখরুল নিজের গাড়িতে না গিয়ে খালেদা জিয়ার প্রটেকশনের গাড়িতে সেখানে প্রবেশ করেন বলেও একটি সূত্র জানায়।

অপর একটি সূত্র জানায়, শনিবার খালেদা জিয়ার জন্মদিন। এ বছর আনুষ্ঠানিকভাবে এ দিনটি পালন করা হয়নি। দলের পক্ষ থেকে প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছিল খালেদা জিয়ার রোগমুক্তির জন্য সারাদেশে দোয়া মাহফিল করার জন্য।

ধারণা করা হচ্ছে, মহাসচিব দলীয় চেয়ারপারসনকে ব্যক্তিগতভাবে জন্মদিনের শুভেচ্ছা জানাতেই দেখা করতে গিয়েছিলেন। যদিও খালেদা জিয়ার প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে বলেন, আমি এ বিষয়ে কিছু জানি না।

অপর একটি সূত্র জানায়, আর মাত্র এক মাস ১০দিন পর খালেদা জিয়ার সাময়িক মুক্তির মেয়াদ শেষ হয়ে যাচ্ছে। কিন্তু যে কারণে তার মুক্তি হয়েছিল সেই চিকিৎসা এখনও শুরুই হয়নি। খালেদার চিকিৎসা ও জামিনের মেয়াদ শেষে করণীয় বিষয়েও তাদের মধ্যে আলোচনা হয়ে থাকতে পারে।

সর্বশেষ গত ১৩ জুন রাতে মির্জা ফখরুল সাক্ষাৎ করেন খালেদা জিয়ার সঙ্গে। এছাড়া ১ আগস্ট ঈদুল আজহার দিন রাতে দলের স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে নিয়ে মহাসচিব দেখা করেন খালেদা জিয়ার সঙ্গে। তারও আগে ২৫ মার্চ মুক্তির পর আরও দুই দফা একান্তে খালেদার সঙ্গে দেখা করেছেন বিএনপি মহাসচিব।

এ বিষয়ে কথা বলার জন্য রাত ৯টার দিকে মহাসচিবের ব্যক্তিগত মোবাইল ফোনে কল দিলে সেটি বন্ধ পাওয়া যায়।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত