শিরোনাম:

নিলামে উঠেছে ম্যারাডোনার প্রথম বিশ্বকাপ জার্সি

আজ প্রিন্স ফিলিপের শেষকৃত্য

বিশ্বকাপ দেখতে যাওয়া সবাইকে টিকা দেবে কাতার!

হেফাজতের ঢাকা মহানগর সভাপতি আল্লামা জুনায়েদ গ্রেফতার

আরও এক সপ্তাহ বাড়তে পারে লকডাউন

ডিপজল এখন বাংলার হারকিউলিস!

অনলাইন ডেস্ক
প্রকাশিত : ফেব্রুয়ারি ১৯, ২০২১

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

বাংলা সিনেমার তুমুল জনপ্রিয় অভিনেতা ডিপজল। তিনি একাধারে একজন অভিনেতা, পরিচালক ও প্রযোজক। চলচ্চিত্রের মন্দাবস্থা দূর করতে অর্ধডজনের বেশি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন তিনি।

এরই মধ্যে শেষ করেছেন ‘অমানুষ হলো মানুষ’ শিরোনামের একটি সিনেমার। মনতাজুর রহমান আকবরের পরিচালনায় নির্মিত সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দেয়ার অপেক্ষায়। এরই মধ্যে শোনা গেল নতুন খবর।

এবার নতুন আরেকটি সিনেমা করতে যাচ্ছেন ডিপজল। নাম ‘বাংলার হারকিউলিস’। এটিও পরিচালনা করবেন মনতাজুর রহমান আকবর। সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করবেন ডিপজল। তার সঙ্গে থাকছেন চিত্রনায়িকা মৌ খান ও চিত্রনায়ক নাদিম।

নতুন সিনেমাটি প্রসঙ্গে জানতে চাইলে ১৫ ফেব্রুয়ারি দুপুরে সময় নিউজকে ডিপজল জানান, আগামীকাল মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) থেকে সাভারের ফুলবাড়িয়ায় শুটিং শুরু হচ্ছে। নাম ভূমিকায় অভিনয় করবেন তিনি। পুলিশ-থ্রিলার ধাচের গল্পে নির্মিত হবে সিনেমাটি।

তিনি আরও জানান, টানা চিত্রায়ণে শেষ করা হবে এ সিনেমার কাজ। তারপর সেগুলো ধাপে ধাপে জমা হবে সেন্সর বোর্ডে। আসছে দুই ঈদ এবং ঈদের মাঝের একটি সময়ে মুক্তির পরিকল্পনা নিয়ে কাজ করছেন ডিপজল।

অভিনয়ের পাশাপাশি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন মনোয়ার হোসেন ডিপজল। বর্তমানে তিনি এ সমিতির সহসভাপতির পদে দায়িত্ব পালন করছেন।

পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত