শিরোনাম:

বাংলাদেশকে ধন্যবাদ জানালো ভারত

রাশিয়া আনল করোনার সব ধরনের ভ্যারিয়েন্টের বিরুদ্ধে ‘কার্যকর’ টিকা

নাটোরে ১৯৯ অসচ্ছল সাংস্কৃতিক কর্মীকে প্রধানমন্ত্রীর অনুদান

করোনায় মারা গেলেন অভিনেত্রী অভিলাষা পাতিল

১৫ মে বাজারে আসছে রাজশাহীর আম

সবুজবাগে ৭ বছরের শিশু ধর্ষণের অভিযোগে মামলা

অনলাইন ডেস্ক
প্রকাশিত : মে ৪, ২০২১

শেয়ার করুন

রাজধানীর সবুজবাগ এলাকায় ৭ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী শিশুর পরিবার। মামলায় অভিযুক্ত আসামি রাশেদ ওরফে রাসেল (২৮) পলাতক রয়েছে।

সোমবার (৩ মে) সকালে এই ঘটনা ঘটে। শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

সবুজবাগ থানার উপ পরিদর্শক মো. মঞ্জুর রহমান জানান, সকালে শিশুটির মা নাস্তা বানাচ্ছিলো। তখন পাশেই খেলছিলো সে। এর কিছুক্ষণ পর নাস্তা বানানো শেষ হলে পরে শিশুটিকে খুজে পাচ্ছিলেন না তিনি।  পরে পাশের বাসায় গিয়ে দরজার পর্দা সড়িয়ে দেখেন ওই বাসার ভাড়াটিয়া রাশেদ ওরফে রাসেল তাকে নগ্ন করে ধর্ষণচেষ্টা করছে। পরে তিনি চিৎকার করলে রাশেদ পালিয়ে যায়। পরে ৯৯৯ এর মাধ্যমে খবর পায় পুলিশ।

তিনি জানান, এই ঘটনার পর শিশুটির পরিবার বাদি হয়ে একটি ধর্ষণচেষ্টা মামলা করে। মামলার অভিযুক্ত আসামী রাশেদ পলাতক রয়েছে। রাশেদ একটি এসি মেরামতের দোকানে চাকরি করে। স্ত্রী ও এক সন্তান নিয়ে ওই বাসায় থাকে রাশেদ। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য শিশুটিকে হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত