শিরোনাম:

রামেক হাসপাতালে ২৪ ঘণ্টায় আরও ১৩ জনের মৃত্যু

ভ্যাকসিনের ঘাটতি দূর না হলে সামনে বিপদ : জাতিসংঘ মহাসচিব

করোনাকালে মোটরসাইকেল মিছিল, জরিমানা গুনলেন ব্রাজিলের প্রেসিডেন্ট

চীনের ৬ লাখ টিকা আসছে আজ

বঙ্গবন্ধু সেতুতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, যান চলাচলে ধীরগতি

রোনালদোর সঙ্গে খেলতে চান নেইমার

অনলাইন ডেস্ক
প্রকাশিত : মে ১২, ২০২১

শেয়ার করুন

বর্তমান সময়ের দুই সেরা খেলোয়াড় লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো। একজনকে সতীর্থ হিসেবে পেয়েছেন, আরেকজনকে প্রতিপক্ষ হিসেবে স্পেনে বেশ কয়েকবার মুখোমুখি হয়েছিলেন নেইমার। এবার রোনালদোর সঙ্গে একই দলে খেলতে চান প্যারিস সেন্ত জার্মেইর ফরোয়ার্ড।

এমন কথা বলেই বার্সেলোনা থেকে মেসির সঙ্গে পিএসজির চুক্তির গুঞ্জন তুলেছিলেন ব্রাজিলিয়ান মহাতারকা। সম্প্রতি রোনালদোর সঙ্গেও ফরাসি চ্যাম্পিয়নদের চুক্তির গুঞ্জন উঠেছিল। নেইমারের এই মন্তব্যের পর সেই গুঞ্জনের পালে আরও জোর হাওয়া লাগলো।

শোনা যাচ্ছে, জুভেন্টাসের নিঃসঙ্গ অবস্থায় দিন কাটাচ্ছেন রোনালদো। প্রথম দুই মৌসুমে ক্লাবটিকে টানা দুটি স্কুদেত্তো জয়ে অবদান রাখা এই উইঙ্গার এবার ব্যর্থ। এমনকি সিরি আয় সেরা চারে থেকে চ্যাম্পিয়নস লিগ খেলা নিয়েও অনিশ্চয়তা রয়েছে পঞ্চম স্থানে থাকা জুভদের। শেষ পর্যন্ত ইউরোপের শীর্ষ ক্লাব প্রতিযোগিতার পরের মৌসুমে খেলতে না পারলে চুক্তির এক বছর বাকি থাকতে ওল্ড লেডির সঙ্গে সম্পর্ক চুকিয়ে ফেলার আভাস দিয়েছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী।

তার সম্ভাব্য ঠিকানা ধরা হচ্ছে পিএসজি। তাতে করে রোনালদোর সঙ্গে নেইমারের খেলার ইচ্ছা পূরণ হলেও হতে পারে। জিকিউ ফ্রান্সকে ব্রাজিলিয়ান তারকা বলেছেন, ‘আমি ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে খেলতে চাই। মেসি ও (কিলিয়ান) এমবাপ্পের মতো সেরা খেলোয়াড়দের সঙ্গে আমি এরই মধ্যে খেলে ফেলেছি। কিন্তু রোনালদোর সঙ্গে এখনও খেলা হয়নি।’

সম্প্রতি নেইমার পিএসজির সঙ্গে আরও চার বছর থাকতে নতুন চুক্তিতে স্বাক্ষর করেন। মানে ২০২৫ সাল পর্যন্ত পার্ক দে প্রিন্সেসে থাকছেন তিনি।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত