শিরোনাম:

নরসিংদীতে স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত

তাল গাছের শতাধিক বাবুই পাখির বাসা ভেঙে কারাগারে ৩ কৃষক

ডক্টরেট ডিগ্রি পেলেন মমতাজ

মঙ্গলবার ব্যাংকে লেনদেন ৩টা পর্যন্ত

তারাবি ও মসজিদে জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের নির্দেশনা

মেসিকে ভবিষ্যৎ পরিকল্পনায় রাখছে পিএসজি

অনলাইন ডেস্ক
প্রকাশিত : জানুয়ারি ১৮, ২০২১

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪:

লিওনেল মেসির ভবিষ্যৎ এখনও অনিশ্চয়তার মধ্যে রয়েছে। বার্সেলোনা আর চুক্তি না করলে ফ্রি এজেন্ট হিসেবে অন্য কোথাও ঠিকানা হবে তার। কিন্তু কোথায়, তা নিয়ে জল কম ঘোলা হয়নি। বিশেষ করে পিএসজি এই ব্যাপারে বেশ সরগরম। এতদিন মেসির প্রতি আগ্রহ প্রকাশ করতে শোনা গেছে ফরাসি চ্যাম্পিয়নদের তারকা খেলোয়াড় নেইমার ও নতুন কোচ মাউরিসিও পচেত্তিনোর মুখে। এবার ক্লাবের এক শীর্ষস্থানীয় কর্মকর্তা স্বীকার করলেন, তাদের ভবিষ্যৎ পরিকল্পনায় আছেন এলএমটেন।

বার্সেলোনায় চুক্তির শেষ ছয় মাস পার করছেন মেসি। এরই মধ্যে তার সাবেক সতীর্থ নেইমার জানান, আবারও খেলতে চান আর্জেন্টাইন ফরোয়ার্ডের পাশে। দুইয়ে দুই চার মিলিয়ে গুঞ্জন উঠলো পিএসজিতে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের সতীর্থ হতে যাচ্ছেন মেসি। নতুন কোচ পচেত্তিনো আসার পর বললেন, ছয়বারের ব্যালন ডি’অর জয়ী এলে তাকে স্বাগত জানাতে প্রস্তুত। আজ সোমবার ফুটবল সাময়িকী ফ্রান্স ফুটবলের এক প্রশ্নোত্তরে ক্লাবটির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো এ নিয়ে খোলামেলা কথা বললেন।

মেসির দলবদল হওয়ার যে সম্ভাবনা দেখা গেছে, তা নিয়ে নিবিড় পর্যবেক্ষণ করছে পিএসজি। এমনটা জানালেন এই কর্মকর্তা। সব পক্ষ আলোচনার জন্য এগিয়ে এলে চুক্তি হওয়া অসম্ভব নয় মনে করছেন লিওনার্দো। তবে অনিশ্চয়তায় থাকা কোনও বিষয় নিয়ে সময় নষ্ট করার অর্থ খুঁজে পাচ্ছেন না তিনি।

বার্সা আইকনকে নিয়ে লিওনার্দো বললেন, ‘মেসির মতো সেরা খেলোয়াড়রা সবসময় পিএসজির তালিকায় থাকবেন। কিন্তু এটা নিয়ে এখন কথা বলা কিংবা স্বপ্ন দেখা একদম উচিত নয়। কিন্তু হ্যাঁ, আমরাও অধিকাংশ ক্লাবের মতো বড় টেবিলে বসেছি যারা বিষয়টি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে। না, আমরা এখনও বসিনি। কিন্তু আমাদের চেয়ার সংরক্ষিত রেখেছি। ফুটবলে চার মাস অনন্তকাল, বিশেষ করে এই সময়ে।’

পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত