শিরোনাম:

সরকারি ১৫ প্রতিষ্ঠানের পরীক্ষা একই দিনে, বিপাকে প্রার্থীরা

মেট্রোরেল কর্মীদের প্রশিক্ষণ চলছে দিল্লিতে

বাউফলে মেয়াদ উত্তীর্ণ বীমা টাকা নিয়ে ৯ হাজার গ্রাহকের ভোগান্তি

আজ পূর্বাচলে প্রদর্শনী কেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

গাছের সঙ্গে নয়নতারার বিয়ে!

করোনার অস্তিত্ব নিয়ে প্রশ্ন তুলে নারীর অদ্ভুত কাণ্ড

অনলাইন ডেস্ক
প্রকাশিত : আগস্ট ১৩, ২০২১

শেয়ার করুন

করোনা মহামারিতে টালমাটাল বিশ্ব। মরণঘাতী এই ভাইরাসে দিশেহারা মানুষের জীবন। বেঁচে থাকতে হলে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা।

কিন্তু এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভাইরাল ভিডিও নিয়ে চলছে আলোচনার ঝড়। এতে দেখা যায়, এক নারী ট্রলি নিয়ে সুপারশপে ঘুরছেন। নিত্য প্রয়োজনীও জিনিস বেছে নিচ্ছেন। কিন্তু হঠাৎ দেখা যায়, সুপারশপের জিনিসপত্র হাতে তুলে নিয়ে জিভ বের করে তা চেটে চেটে পরীক্ষা করছেন তিনি। শুধু খাদ্য দ্রব্য নয়, প্রায় সব কিছুরই প্যাকেটকেই জিভ দিয়ে চেটে দেখছিলেন সেই নারী। এমনকী, তিনি যে ট্রলি ব্যবহার করছিলেন, তার হ্যান্ডেলও জিভ বের করে চেটে নিচ্ছিলেন।

তার এই কাণ্ড দেখে সবাই অবাক। উপস্থিত সকলের ধারণা, এই নারী মানসিকভাবে অসুস্থ। তবে ভিডিওতে তিনি দাবি করেছেন, ‘কোভিড ১৯ বলে কিছু নেই। এমনকি ভাইরাস কারও ক্ষতি করে না। বরং ভাইরাস শরীরে গেলে হাঁপানি, অ্যালার্জির মতো অসুখ থেকে দূরে থাকা যায়! ভাইরাসকে ভালোবাসবেন নাকি ভয় পাবেন সেটা বেছে নিন!’

ভিডিওটি নিজেই ধারণ করেছেন এই নারী। তবে নেটিজেনদের সবাই বিষয়টি নেতিবাচকভাবেই নিয়েছেন। অনেকেই ভিডিওর নিচে কু-বন্তব্য করেছেন। দ্রুত এই নারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবিও জানিয়েছেন কেউ কেউ।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত