শিরোনাম:

নরসিংদীতে স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত

তাল গাছের শতাধিক বাবুই পাখির বাসা ভেঙে কারাগারে ৩ কৃষক

ডক্টরেট ডিগ্রি পেলেন মমতাজ

মঙ্গলবার ব্যাংকে লেনদেন ৩টা পর্যন্ত

তারাবি ও মসজিদে জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের নির্দেশনা

সলঙ্গায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ এক জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

অনলাইন ডেস্ক
প্রকাশিত : মার্চ ১৮, ২০২১

স্টাফ রিপোর্টার সিরাজগঞ্জঃ সোনারদেশ২৪:

সিরাজগঞ্জের সলঙ্গায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ এক জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

বৃহস্পতিবার (১৮ মার্চ)  রাত আনুমানিক পৈানে ২টার দিকে গোপন সাংবাদের ভিত্তিতে স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ধোপাকান্দি গ্রামস্থ নিউ লাম-মিম হোটেল এন্ড রেস্টুরেন্ট সামনে চাাঁপাইনবাবগঞ্জ হইতে ঢাকা মহাসড়কের উপর অস্থায়ী চেক পোষ্ট স্থাপণ করে যানবাহন তল্লাসি চালান। এক পর্যায় একটি যাত্রীবাহী বাস নওগাঁ ট্রাভেলস তলাশি করে ৪০২ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিলসহ এক জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়। এছাড়া ও তার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি মোবাইল, নগদ ১০০০(এক হাজার টাকা) এবং হলুদ রংয়ের যাত্রী বাহী ১টি টিকেট জব্দ করা হয় ।

গ্রেফতারকৃত আসামী মোঃ শাহীন মিয়া বাবু (৩২), চাাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানা, তারাপুর মুন্নাপাড়া মহল্লার মোঃ সুরুজ উদ্দিন এর ছেলে,

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্র্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণী ১৪(গ) ধারায় উদ্ধারকৃত আলামতসহ তাকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়।

এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর। র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক, অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত