শিরোনাম:

বাংলাদেশকে ধন্যবাদ জানালো ভারত

রাশিয়া আনল করোনার সব ধরনের ভ্যারিয়েন্টের বিরুদ্ধে ‘কার্যকর’ টিকা

নাটোরে ১৯৯ অসচ্ছল সাংস্কৃতিক কর্মীকে প্রধানমন্ত্রীর অনুদান

করোনায় মারা গেলেন অভিনেত্রী অভিলাষা পাতিল

১৫ মে বাজারে আসছে রাজশাহীর আম

র‌্যাবের বিশেষ অভিযানে সিরাজগঞ্জের সলঙ্গায় ২ শীর্ষ জুয়ারি গ্রেফতার

অনলাইন ডেস্ক
প্রকাশিত : এপ্রিল ২২, ২০২১

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার সিরাজগঞ্জঃ সোনারদেশ২৪:

র‌্যাবের বিশেষ অভিযানে সিরাজগঞ্জের সলঙ্গায় ২ জন শীর্ষ জুয়ারি গ্রেফতার।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) আনুমানিক রাত শোয় ১টার দিকে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন দত্তকুশা বুড়িবাড়ী (পশ্চিমপাড়া) গ্রামস্থ আসামী মিলন মাহামুদ এর নিজ বসত বাড়ীতে অভিযান পরিচালনা করে ২ জন শীর্ষ জুয়ারিকে গ্রেফতার করা হয়। এসময় তাহাদের নিকট থেকে অবৈধ জুয়ার লেনদেনের কাজে ব্যবহিৃত ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী  মোঃ মিলন মাহমুদ (২৩) সিরাজগঞ্জ সলঙ্গা থানার দত্তকুশা বুড়িবাড়ী এলাকার মোঃ দরাব আলীর ছেলে ও আসামী মোঃ শাহ আলম (১৭) একই এলাকার মোঃ জাহিদুল ইসলাম এর ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, নিজস্ব মোবাইল ডিভাইসের মাধ্যমে মোবাইলে আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশের মাধ্যমে বেআইনীভাবে আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে বাংলাদেশ সরকার ও বাংলাদেশ ব্যাংক কর্তৃক বিভিন্ন সময়ে জারীকৃত অবৈধ ই-ট্রানজেকশনের মাধ্যমে অবৈধভাবে জুয়া পরিচালনা করিয়া অনৈতিকভাবে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে। তারা নিষিদ্ধ 9wickets.live facebook.com/groups/9wicket এর সহযোগীতায় Whatsapps agent গ্রুপের মাধ্যমে বিভিন্ন অন লাইন জুয়া পরিচালনা করে। উদ্ধারকৃত বিকাশ একাউন্ট নম্বারের বিকাশ এ্যাপস পর্যালোচনা করে দেখা যায় যে, বিকাশ একাউন্টে বর্তমানে (জব্দ কালীন সময়) স্থিতি আছে ১০,৮৩,৫৭৩.৩৮(দশ লক্ষ তিরাশি হাজার পাঁচশত তিয়াত্তর) টাকা।

গ্রেফতারকৃত জুয়ারিদের বিরুদ্ধে ১৮৬৭ সালের প্রকাশে জুয়া আইনের ৩/৪ ধারায় মামলা দায়েরের জন্য উদ্ধারকৃত আলামতসহ তাকে সিরাজগঞ্জের সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়।

এ ধরণের জুয়া বিরোধী অভিযান সচল রেখে সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর। র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক, অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত