শিরোনাম:

কর্মহীন প্রতি পরিবার পাবে ৫০০ টাকা

শ্রীলঙ্কায় পৌঁছে আরেক দফা করোনা টেস্ট টাইগারদের

দেশে করোনায় একদিনে রেকর্ড ৮৩ জনের মৃত্যু

সিরাজগঞ্জে সুইপারের হাতে মৃতদেহের নমুনা সংগ্রহের ভার!

১৪ থেকে ২১ এপ্রিল ব্যাংক বন্ধের সিদ্ধান্ত বাংলাদেশ ব্যাংকের

বেনাপোলে ভুয়া সিআইডি ইন্সপেক্টর আটক

অনলাইন ডেস্ক
প্রকাশিত : জানুয়ারি ২১, ২০২১

সোনারদেশ২৪: ডেস্কঃ

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন এলাকা থেকে মনির হোসেন (৪৫) নামে এক ভুয়া সিআইডি অফিসারকে আটক করেছে পুলিশ। বুধবার বিকেলে তাকে আটক করা হয়। তিনি সাতক্ষীরা সদর থানার কাঠিয়া এলাকার মৃত দেব প্রসাদ মিত্রের ছেলে রিন্টু মিত্র।

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব জানান, আটক মনির হোসেন ইমিগ্রেশন এলাকায় এসে কাস্টমস অফিসারের টেবিলে এক বাংলাদেশির আগমনের সময় তাকে ধমকের সঙ্গে জিজ্ঞাসা করেন, ‘কাস্টমস অফিসার কত টাকা নিয়েছে আপনার কাছ থেকে।’

তাৎক্ষণিক কাস্টমস অফিসার তার পরিচয় জানতে চাইলে তিনি সিআইডি কর্মকর্তা বলে পরিচয় দেয়। কাস্টমসের সহকারী রাজস্ব কর্মকর্তা সাইফুল ইসলামের সন্দেহ হলে তার পরিচয় পত্র দেখতে চাইলে পরিচয় দেখান। পরে পরিচয় পত্র ইমিগ্রেশন পুলিশের নিকট নিয়ে গেলে ইমিগ্রেশন পুলিশ ভুয়া বলে সনাক্ত করেন।

তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার সঠিক নাম রিন্টু মিত্র, পিতা মৃত দেব প্রসাদ মিত্র গ্রাম কাঠিয়া সদর সাতক্ষীরা বলে জানান।

বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান জানান, ভুয়া সিআইডি অফিসার পরিচয়দানকারী রিন্টু মিত্রকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করেছে ইমিগ্রেশন পুলিশ। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে পাঠানো হবে।

পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত