শিরোনাম:

আজকের রাশি। ১২ মে

উৎসব ভাতা থেকে বঞ্চিত ৭০ ভাগ সাংবাদিক

কোভিডের চিকিৎসায় আইভারমেক্টিন ব্যবহারে সতর্ক করল হু

গাড়ির কাঁচ ভেঙে বাঁচার আকুতি জানালেও কেউ এগিয়ে আসেনি

রাশিয়ার স্কুলে বন্দুক হামলা, নিহত ১১

ফুঁসলিয়ে আমবাগানের পাশে নিয়ে শিশুকে বলাৎকার, গ্রেপ্তার মামুনুর

অনলাইন ডেস্ক
প্রকাশিত : এপ্রিল ২৪, ২০২১
প্রতীকী ছবি

শেয়ার করুন

সোনারদেশ২৪: ডেস্কঃ

নওগাঁর মান্দায় ১০ বছরের এক শিশুকে বলাৎকারের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার জড়িত মামুনুর রশিদ (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৪ এপ্রিল) সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার (২৩ এপ্রিল) রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মামুনুর রশিদ (৪০) উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের দাসপাড়া মৃত মজির উদ্দিনের ছেলে।

ভুক্তভোগী শিশুটির স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকেলে তার ছেলে বাড়ির অদূরে আম বাগানে বসেছিল। বিকেল সাড়ে ৫টার দিকে প্রতিবেশি মামুনুর রশিদ তাকে একা পেয়ে ফুসলিয়ে বাগানের পাশে ধান খেতে নিয়ে গিয়ে বলাৎকার করে। এ সময় শিশুটি চিৎকার করলে মামুনুর তার গলাটিপে হত্যার চেষ্টা করেন। সন্ধ্যার দিকে শিশুটি বাড়িতে ফিরে আসে। তাকে দেখে অসুস্থ মনে হওয়ায় বাড়ির লোকজন কী হয়েছে জানতে চায়।

জিজ্ঞাসাবাদে ভুক্তভোগী শিশুটি জানায় প্রতিবেশি মামুনুর প্রথমে তাকে ফুসলিয়ে ধান খেতে নিয়ে যায় এবং পরে তিনি তাকে ভয়ভীতি দেখিয়ে বলাৎকার করেন। একই দিন সন্ধ্যায় শিশুটিকে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাকে ওই দিনই বাড়িতে নিয়ে আসা হয়। বলাৎকারের এই ঘটনায় গতকাল শুক্রবার শিশুটির বাবা মান্দা থানায় মামুনুরকে আসামি করে মামলা করেন। মামলার পর শুক্রবার (২৩ এপ্রিল) রাতে নিজ বাড়ি থেকে মামুনুরকে গ্রেপ্তার করে পুলিশ।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটির বাবা এ ঘটনায় গত শুক্রবার (২৩ এপ্রিল) থানায় মামলা দায়ে করেন। এরপর অভিযান চালিয়ে আসামি মামুনুর রশিদকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত