শিরোনাম:

নিলামে উঠেছে ম্যারাডোনার প্রথম বিশ্বকাপ জার্সি

আজ প্রিন্স ফিলিপের শেষকৃত্য

বিশ্বকাপ দেখতে যাওয়া সবাইকে টিকা দেবে কাতার!

হেফাজতের ঢাকা মহানগর সভাপতি আল্লামা জুনায়েদ গ্রেফতার

আরও এক সপ্তাহ বাড়তে পারে লকডাউন

পাবনা সাঁঁথীয়ায় ৩মাদক ব্যবসায়ীকে গ্রফতার করেছে র‌্যব-১২

অনলাইন ডেস্ক
প্রকাশিত : সেপ্টেম্বর ১৬, ২০২০

সোনারদেশ২৪: ডেস্কঃ

পাবনা সাঁঁথীয়া করমজা এলাকা থেকে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যব১২।

মঙ্গলবার  (১৫সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে গোপন সাংবাদের ভিত্তিতে সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান এর নেতৃত্বে র‌্যব১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল পাবনা জেলার সাঁথীয়া থানাধীন করমজা ইউনিয়নের সিএন্ডবি বাসস্ট্যান্ড এলাকায় এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে হাজর পিস মাদক দ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। যার মূল্য অনুমান ২ লাক্ষ ১হাজার ৯টাকা।

গ্রেফতারকৃত আসামী এসএম বজলুর রহমান নান্নু(৪২) পাবনা বেড়া থানার শানিলা গ্রামের মো মজিবর রহমানের ছেলে, মোঃ রাসেল রানা (২৮ ) একই জেলা ও থানার হাটুরিয়া গ্রামের মৃত শাজাহানের ছেলে, মোঃ মোতালেব (২৫) একই জেলা ও থানার পাচুরিয়া গ্রামের মোঃ রহম সরকারের ছেলে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের  বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সালের ৩৬() এর ২৯ ()/৩৮ ধারায় মামলা দায়েরর জন্য উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে পাবনা জেলার সাঁথীয়া থানায় হস্তান্তর করা হয়।

ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যব১২ বদ্ধপরিকর। র‌্যব১২ কে তথ্য দিনমাদক, অস্ত্রধারী জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত