শিরোনাম:

সরকারি ১৫ প্রতিষ্ঠানের পরীক্ষা একই দিনে, বিপাকে প্রার্থীরা

মেট্রোরেল কর্মীদের প্রশিক্ষণ চলছে দিল্লিতে

বাউফলে মেয়াদ উত্তীর্ণ বীমা টাকা নিয়ে ৯ হাজার গ্রাহকের ভোগান্তি

আজ পূর্বাচলে প্রদর্শনী কেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

গাছের সঙ্গে নয়নতারার বিয়ে!

পাটুরিয়ায় পারাপারের অপেক্ষায় ২ শতাধিক ট্রাক

অনলাইন ডেস্ক
প্রকাশিত : অক্টোবর ৬, ২০২১

শেয়ার করুন

মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া ফেরিঘাট এলাকায় দক্ষিণাঞ্চলগামী দুই শতাধিক পণ্যবাহী ট্রাক পারপারের অপেক্ষায় রয়েছে। যাত্রী ভোগান্তির বিষয়টি বিবেচনা করে বাস ও ছোট গাড়িকে অগ্রাধিকার ভিত্তিতে নৌপথ পারাপার করতে দেয়া হচ্ছে। ফলে ট্রাকচালকদের কয়েক ঘণ্টা অপেক্ষা করতে হচ্ছে ঘাটে।

তবে সকাল থেকে যাত্রীবাহী ও ছোট গাড়ির চাপ কম থাকায় সিরিয়াল অনুযায়ী অপেক্ষমাণ ট্রাকগুলোকে পারাপার করা হচ্ছে বলে জানিয়েছে ফেরিঘাট সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

বুধবার (০৬ অক্টোবর) সকাল ১০টার দিকে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন আরিচা কার্যালয়ের সহকারী ব্যবস্থাপক (বাণিজ্য) মহীউদ্দীন রাসেল এই প্রতিবেদককে বলেন, ফেরিঘাট এলাকায় দুই শতাধিক সাধারণ পণ্যবাহী ট্রাক ও ১০-১২টি যাত্রীবাহী বাস নৌপথ পারাপারের অপেক্ষায় রয়েছে। ঘাট এলাকায় আটকে থাকা এসব ট্রাকগুলো সিরিয়াল অনুযায়ী পার করা হচ্ছে। তবে ব্যক্তিগত ছোট গাড়ি ঘাটে আসামাত্রই ফেরিতে উঠে নদী পার হচ্ছে।

তিনি আরও বলেন, পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে যানবাহন পারাপারে ২০টি ফেরি চলাচল করছে। যাত্রী ভোগান্তির বিষয়টি বিবেচনা করে বাস ও জরুরি পণ্যবাহী ট্রাক অগ্রািধিকার ভিত্তিতে পারাপার করা হচ্ছে। ফলে সাধারণ পণ্যবাহী ট্রাকচালকদের কিছু সময় ঘাট এলাকায় অপেক্ষা করতে হচ্ছে।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত