শিরোনাম:

বাংলাদেশকে ধন্যবাদ জানালো ভারত

রাশিয়া আনল করোনার সব ধরনের ভ্যারিয়েন্টের বিরুদ্ধে ‘কার্যকর’ টিকা

নাটোরে ১৯৯ অসচ্ছল সাংস্কৃতিক কর্মীকে প্রধানমন্ত্রীর অনুদান

করোনায় মারা গেলেন অভিনেত্রী অভিলাষা পাতিল

১৫ মে বাজারে আসছে রাজশাহীর আম

পটুয়াখালী টিচার্স ট্রেনিং ইন্সটিটিউটের ভেতর থেকে ৭ মাসের ভ্রূণ উদ্ধার

অনলাইন ডেস্ক
প্রকাশিত : এপ্রিল ২৬, ২০২১

শেয়ার করুন

সোনারদেশ২৪: ডেস্কঃ

৯৯৯ থেকে ফোন পেয়ে পটুয়াখালীতে ব্যাগভ‌র্তি ৭ মাস বয়সী এক‌টি মানব ভ্রূণ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে শহরের পি‌টিআই রোডস্থ প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনিস্টিটিউটের বাউ‌ন্ডা‌রির মধ্যে পুকুরের পাড় থেকে এ‌টি উদ্ধার করা হয়।

পুলিশের ধারনা কোন অবৈধ সম্পর্কের কারণে গর্ভপাত ঘটিয়ে এ‌টি ফেলে রাখা হ‌য়ে‌ছে অথবা কন্যা সন্তান হওয়ায় কোন দম্পতি ইচ্ছাকৃতভা‌বে ভ্রূণটি ওখানে ফেলে রেখেছে। আপাতত এ দু‌ই বিষয় মাথায় রেখে পুলিশ পুরো বিষয়‌টি খতিয়ে দেখছে বলে নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল খান মু‌কিত হাসান।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আকতার মো‌র্শেদ জানান, সকালে এলাকার পুকুরে কয়েকজন লোক গোসল করার সময় পি‌টিআই ট্রেনিং ইনিস্টিটিৱউটের মধ্যে পুকুর পাড়ে একটি ব্যাগ পড়ে থাকতে দেখে তাদের সন্দেহ হয়। তখন তারা কৌতুহলবশত ব্যাগ‌টি খুলে ভেতরে রক্ত দেখে জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে।

পরে ৯৯৯ থেকে সদর থানা পুলিশকে বিষয়‌টি অবহিত করা হয়। প‌রে সদর থানা পুলিশসহ অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল খান মুকিত হাসান ঘটনাস্থল থেকে ব্যাগটি উদ্ধার করেন এবং ব্যাগের মধ্যে থেকে মৃত ভ্রূণটি উদ্ধার করেন।

খান মুকিত হাসান জানান, ভ্রূণটি কন্যা সন্তান। হাত, পা ছিন্নবিচ্ছিন্ন হয়ে আছে। বয়স আনুমানিক ৭ মাস হ‌তে পা‌রে। তিনি জানান, আশপাশে অনেকগুলো ক্লিনিক আছে সেগু‌লো‌তে খোঁজ নেয়া হচ্ছে গতকাল কোন গর্ভবতী রো‌গীর অপারেশন কিংবা এবর্শন করা হ‌য়ে‌ছে কিনা। তিনি আরও জানান, এই সময় পি‌টিআই ইন‌স্টি‌টিউ‌টে কেউ থা‌কে কিনা সেটাও খোঁজ নিচ্ছি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আকতার মো‌র্শেদ জানান, ভ্রূণের ময়নাতদন্ত করা হ‌য়ে‌ছে এবং এ বিষ‌য়ে এক‌টি ইউডি মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছে। তিনি জানান, ভ্রূণটির ময়নাতদন্ত শেষে আঞ্জুমানে ম‌ফিদুল ইসলাম পটুয়াখালী জেলা শাখার মাধ্যমে দাফন করা হ‌য়ে‌ছে।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত