শিরোনাম:

ঢাকা ব্যাংকের ভল্ট থেকে পৌনে ৪ কোটি টাকা উধাও

চট্টগ্রাম বন্দরে বিটুমিনবাহী বিদেশি জাহাজ জব্দ

অন্তরঙ্গ ছবি ধারণ করে আরও ২ নায়িকাকে ফাঁদে ফেলেছিল পরীর বন্ধু অমি

চীনের টিকা নিয়ে ইন্দোনেশিয়ায় করোনায় আক্রান্ত ৩৫০ চিকিৎসক

বিশ্বজুড়ে নতুন আতঙ্ক ‘সিংকহোল’, হঠাৎ করেই তৈরি হচ্ছে দানবীয় গর্ত

নাটোরে প্রাচীন প্রত্নতাত্ত্বিক মূর্তিসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২

অনলাইন ডেস্ক
প্রকাশিত : জুন ২, ২০২১

শেয়ার করুন

নাটোর জেলার সিংড়ায় র‌্যাবের অভিযানে কোটি টাকা মূল্যের প্রাচীন প্রত্নতাত্ত্বিক মূর্তি (কষ্ঠিপাথর সাদৃশ্য) সহ ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

র‍্যাব-১২ জানায়, বুধবার (২ জুন) ভোর রাত আনুমানিক সোয়া ৪টার দেকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর মোঃ মশিউর রহমান,পিএসসি এর নেতৃত্বে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি দল নাটোর জেলার সিংড়া থানাধীন ১২ নং ইউনিয়ন ৪ নং ওয়ার্ড এর চৌপুকুরিয়া গ্রামস্থ হাসিদুল মেম্বারের বসত বাড়ীতে এক অভিযান চালিয়ে প্রাচীন প্রত্নতাত্ত্বিক (কষ্ঠিপাথর সাদৃশ্য) কালো রংয়ের মূর্তিটির সাড়ে ৩৬ কজি ওজনের ,মূর্তিটির দৈঘ্য ২ ফুট ৬ ইঞ্চি ও প্রস্থ ১ ফুট ২ ইঞ্চি। অবৈধভাবে চোরাকারবারিদের মাধ্যমে ক্রয় -বিক্রয় এর সময় চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়। এছাড়াও তাহাদের নিকট হতে ২ টি মোবাইল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের তিনজনেই নাটোর জেলার সিংড়া থানার। বেলতা গ্রামের বিরেন চন্দ্র সরকারের ছেলে শ্রী দুলাল চন্দ্র সরকার (৩০), আবুল তালুকদারের ছেলে মোঃ শামিম তালুকদার (৩২) ও বিয়াস পাড়া গ্রামের আয়োজদি প্রামাণিকের ছেলে মোঃ বেলায়েত প্রামানিক (৩২)।

গ্রেফতারকৃত অসামীদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন ১৯৭৪ জেআই ২৫বি(১)(এ)/২৫ডি ধারায় মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে নাটোর জেলার সিংড়া থানায় হস্তান্তর করা হয়।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত