শিরোনাম:

নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণে দগ্ধ ২

মধ্যরাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে তীব্র যানজট

মাঠে গড়াচ্ছে পিএসএলের বাকি অংশ

যুক্তরাষ্ট্রকে সহযোগিতার প্রতিশ্রুতি ইসরায়েলের

মামুনুলের আরেক ‘স্ত্রীর’ সন্ধান চেয়ে ভাইয়ের জিডি

কুষ্টিয়া রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্দ্যোগে কর্মশালা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
প্রকাশিত : মার্চ ২২, ২০২১

সোনারদেশ২৪: ডেস্কঃ

কুষ্টিয়া রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্দ্যোগে পারিবারিক যোগাযোগ পুন:স্থাপন (আরএফএল) বিভাগের কার্যক্রম বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়।

সোমবার (২২ মার্চ) বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পারিবারিক যোগাযোগ পুন:স্থাপন (আরএফএল) বিভাগের কার্যক্রম বিষয়ক অর্ধ-দিবস একটি কর্মশালা (Sensitization Workshop) কুষ্টিয়া রেড ক্রিসেন্ট ইউনিট কার্যালয়ে অনুষ্ঠিত হয়। কর্মশালায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম ।

এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিটের ভাইস-চেয়ারম্যান চৌধুরি মুরশেদ আলম মধু, সন্মানিত সেক্রেটারী বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ব্যবস্থাপনা পর্ষদ সদস্য মোঃ আসগর আলী, কার্যনির্বাহী সদস্য মো: আব্দুল লতিফ, মোছা: সাজেদা হোসেন ও সেলিম আহমেদ সেলিম, জাতীয় সদর দপ্তরের আরএফএল বিভাগের উপ-পরিচালক এ কে এম মহসিন, জেলা ত্রাণ ও পুর্নবাসন কর্মকর্তা মহম্মদ আব্দুর রহমান, জেলা তথ্য অফিসের প্রতিনিধি, শিক্ষকবৃন্দ এবং ইউনিট আরএফএল টিমের যুব সদস্যবৃন্দ। অনুষ্ঠানটি পরিচালনা করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, কুষ্টিয়া ইউনিটের ’ইউনিট অফিসার’ সাঈদ মো: শামীম রহমান (শাহীন)।

কর্মশালার লক্ষ্য হলো পারিবারিক যোগাযোগ পুন:স্থাপন (আরএফএল) বিভাগের কার্যক্রম মাঠ পর্যায়ে আরোও গতিশীল করা, প্রচার ও প্রসার ঘটানো এবং স্টেকহোল্ডারদের মাঝে সচেতনতা ও সংবেদনশীলতা তৈরী করা।

পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত