শিরোনাম:

ইভ্যালির গ্রাহকরা যেন ক্ষতিগ্রস্ত না হয়: টিক্যাব

ভারতে মোদির জন্মদিনে দেওয়া হবে দেড় কোটি টিকা

মেট্রোরেলের মালামাল চুরি, গ্রেপ্তার ৫

পুষ্টিগুণে ভরা জাম্বুরা

র‍্যাংকিংয়ে আরও পেছাল বাংলাদেশ

কক্সবাজারে ট্রলারে মিলেছে ৪০ কোটি টাকার ইয়াবা

অনলাইন ডেস্ক
প্রকাশিত : আগস্ট ২৪, ২০২০

শেয়ার করুন

সোনারদেশ২৪: ডেস্কঃ

বঙ্গোপসাগরের কক্সবাজার চ্যানেলে একটি মাছ ধরার ট্রলার থেকে ১৩ লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১৫। উদ্ধারকৃত এ পরিমাণ ইয়াবার মূল্য প্রায় ৪০ কোটি টাকা বলে জানা গেছে। এ চালানটিই কক্সবাজার এলাকায় আটক হওয়া ইয়াবার চালানের মধ্যে সর্ববৃহৎ বলে দাবি করেছে র‌্যাব।

২৩ আগস্ট, রবিবার দিবাগত রাতে কক্সবাজার সদর থেকে এই চালানটি আটক করা হয় বলে আজ ২৪ আগস্ট, সোমবার এক প্রেস ব্রিফিংয়ে জানান র‌্যাব-১৫ এর অতিরিক্ত মহাপরিচালক কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার।

ইয়াবার এ চালানটি উদ্ধারের সময় দুইজনকে আটক করা হয়। আটকেরা হলেন-কক্সবাজার সদরের ঝিংলজা ইউনিয়নের দক্ষিণ হাজিপাড়া এলাকার মৃত আবদুল মজিদের ছেলে মো. বিল্লাল (৪৫) ও উখিয়া উপজেলার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের এইচ-১৪ ব্লকের বশির আহমদের ছেলে মো. আয়াছ (৩৪)। এসময় জব্দ করা হয় একটি মোবাইল ফোন ও সিম কার্ড।

দুর্যোগপূর্ণ আবহাওয়ার সুযোগকে কাজে লাগিয়ে ইয়াবার বিশাল এই চালানটি পাচার করা হচ্ছিল বলে জানান কর্নেল তোফায়েল।

তিনি জানান, অভিযান চালিয়ে একটি ট্রলার থেকে ১৩ লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যারা মূল্য প্রায় ৪০ কোটি টাকা। দুই জনকে আটক করা হয়েছে।

র‌্যাব সূত্র জানায়, দিন কয়েক আগে বঙ্গোপসাগর দিয়ে ইয়াবার একটি বড় চালান মিয়ানমার থেকে দেশে  প্রবেশের খবর আসে। এর ভিত্তিতেই অভিযানটি পরিচালনা করে র‌্যাব-১৫।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত