শিরোনাম:

ঢাকা ব্যাংকের ভল্ট থেকে পৌনে ৪ কোটি টাকা উধাও

চট্টগ্রাম বন্দরে বিটুমিনবাহী বিদেশি জাহাজ জব্দ

অন্তরঙ্গ ছবি ধারণ করে আরও ২ নায়িকাকে ফাঁদে ফেলেছিল পরীর বন্ধু অমি

চীনের টিকা নিয়ে ইন্দোনেশিয়ায় করোনায় আক্রান্ত ৩৫০ চিকিৎসক

বিশ্বজুড়ে নতুন আতঙ্ক ‘সিংকহোল’, হঠাৎ করেই তৈরি হচ্ছে দানবীয় গর্ত

‘আধিপত্য বিস্তার নিয়ে’ কক্সবাজারে গোলাগুলি, নিহত ২

অনলাইন ডেস্ক
প্রকাশিত : জুন ১, ২০২১

শেয়ার করুন

‘আধিপত্য বিস্তার নিয়ে’ কক্সবাজার শহরের রুমালিয়ারছড়ায় দুপক্ষের সংঘর্ষ ও গোলাগুলিতে মো. রায়হান (২৪) ও শাহেদুল হক (২২) নামে দুজন নিহত হয়েছেন। রায়হান ও সাদ্দাম বাহিনীর লোকজনের মধ্যে এ গোলাগুলি হয় বলে জানায় পুলিশ।

সোমবার (৩১ মে) সন্ধ্যা ছয়টার দিকে সিকদার বাজার এলাকায় এ ঘটনা ঘটে।নিহত দুজন হলেন- রায়হান বাহিনীর প্রধান মো. রায়হান (২৪) ও শহরের টেকপাড়ার বাসিন্দা শাহেদুল হক (২২)।

কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক আনোয়ার হোসেন বলেন, দুই বাহিনীর মধ্যে সংঘর্ষে গুলিতে দুজন নিহত হয়েছেন। সন্ত্রাসীদের ধরতে অভিযান চলছে। ময়নাতদন্তের জন্য দুজনের মরদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, সোমবার সন্ধ্যায় রায়হান বাহিনীর ১৫-২০ জন সন্ত্রাসী সিকদার বাজারে পৌঁছালে সাদ্দাম বাহিনীর ২০-২৫ জন তাঁদের প্রতিরোধ করে এবং এলাকা ছেড়ে যেতে বলেন। এ নিয়ে প্রথমে কথা-কাটাকাটির একপর্যায়ে দুই পক্ষে সংঘর্ষ ও গোলাগুলি শুরু হয়।

এ সময় দোকানপাট বন্ধ করে ব্যবসায়ীরা এদিক-ওদিক পালাতে থাকেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গুলিতে সাদ্দাম বাহিনীর সহযোগী শাহেদুল হক ঘটনাস্থলে নিহত হন।

তিনি শহরের টেকপাড়া জামে মসজিদ সড়কের বাসিন্দা মুজিবুল হকের ছেলে। রায়হান গ্রুপের প্রধান মো. রায়হানকে গুলিবিদ্ধ অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যান। রায়হান বাচামিয়ার ঘোনা এলাকার নুরুল আলমের ছেলে।

নিহত রায়হান ২০১৮ সালে বাচামিয়ার ঘোনা এলাকায় গুলিতে নিহত কালেজছাত্র তানভীর হত্যা মামলার পলাতক আসামি। শাহেদুলের বিরুদ্ধেও থানায় একাধিক মামলা রয়েছে।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত