শিরোনাম:

জয়ার ‘ম্যাংগো শাড়ি’

বিভিন্ন অধিদপ্তরে জনবল নিয়োগে পিএসসির বিজ্ঞপ্তি

কোয়ারেন্টাইনে সাকিব-মোস্তাফিজের ঈদ

শেষ বৈশাখে রাজশাহী ঢেকেছে শীতের কুয়াশায়!

ঈদে সালমানের বিরিয়ানির অপেক্ষায় থাকেন শাহরুখ

আটক দুই ভারতীয় নাগরিককে হস্তান্তর করল বিজিবি

অনলাইন ডেস্ক
প্রকাশিত : এপ্রিল ১২, ২০২১

শেয়ার করুন

সোনারদেশ২৪: ডেস্কঃ

শেরপুরের নালিতাবাড়ী সীমান্ত থেকে আটক ভারতীয় দুই নাগরিককে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) কাছে হস্তান্তর করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। শনিবার (১০ এপ্রিল) দুপুরে উপজেলার উত্তর কালাকুমা গ্রাম থেকে আটকের পর আজ রবিবার নাকুগাঁও সীমান্ত চেকপোস্ট দিয়ে তাদের হস্তান্তর করা হয়। তাদের পরিচয়, সিদ্দিক আলী (২২) ও কাবিল মিয়া (২২)।

রামচন্দ্রকুড়া বিজিবি ক্যাম্পের কমান্ডার সুবেদার ওমর ফারুক জানান, পাঁচ দিন আগে ভারতের আসাম রাজ্যের ধুবরী জেলার মাইনকার চর থানার ডাকাইরা গ্রামের তারা মিয়ার ছেলে সিদ্দিক আলী ও একই এলাকার সালাম মিয়ার ছেলে কাবিল অবৈধভাবে নালিতাবাড়ী সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করে। পরে তারা নালিতাবাড়ী শহরের জনৈক ব্যক্তির বাসায় তিনদিন থাকার পর শুক্রবার কালাকুমা গ্রামের নুর ইসলামের বাড়ি যান। সেখানে রাতে থাকার পর গতকাল শনিবার দুপুরে বাড়ির বাইরে সন্দেহজনকভাবে ঘুরাফেরা করছিল। এ সময় স্থানীয়দের সন্দেহ হলে তারা পরিচয় জানতে চান। এতে সিদ্দিক ও কাবিল নিজেদের পরিচয় দিলে স্থানীয়রা আটক করে রামচন্দ্রকুড়া বিজিবি ক্যাম্পে সংবাদ দেয়।

সংবাদ পেয়ে বিজিবি ক্যাম্প কমান্ডার সুবেদার ওমর ফারুকের নেতৃত্বে তাদের আটক করা হয়। আজ রবিবার তাদের ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ’র কাছে হস্তান্তর করা হয়েছে। রামচন্দ্রকুড়া বিজিবি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত