শিরোনাম:

ফের হোয়াইট হাউস ছাড়তে হচ্ছে মেজরকে

প্রথম ডোজের তথ্য না থাকায় দ্বিতীয় ডোজ গ্রহণে ভোগান্তি

সাংবাদিকদের ‘মুভমেন্ট পাস’ লাগবে না

মুভমেন্ট পাস: ঘণ্টায় ১ লাখ ২৫ হাজার আবেদন

কুমারখালীতে প্রতিবন্ধী নারীকে ধর্ষণ, গ্রেফতার ২

বিএনপি চায় দেশে যেন নির্বাচন না হয় : আইনমন্ত্রী

অনলাইন ডেস্ক
প্রকাশিত : ডিসেম্বর ৩০, ২০২০

সোনারদেশ২৪: ডেস্কঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে গণতন্ত্র রক্ষার চেষ্টা করে যাচ্ছেন বলে উল্লেখ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। আওয়ামী লীগ সরকারের দুই বছর পুর্তিতে গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন। উপজেলা পরিষদ মিলনায়তনের ওই সমাবেশে মন্ত্রী ঢাকা থেকে ভার্চ্যুয়ালি যোগ দেন।

এ সময় মন্ত্রী আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি গণতান্ত্রিক দেশ হিসেবে চিহ্নিত করার যে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন সেটাকে বাধাগ্রস্ত করার ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি-জামাত। বিএনপি-জামাত বিভিন্ন সময়ে চেয়েছে নির্বাচন যেন না হয়। আর নির্বাচন না হওয়া মানে গণতন্ত্রের ব্যাঘাত ঘটা।

উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-আহ্বায়ক এমজি হাক্কানীর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাসুদ উল আলম, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-আহ্বায়ক কাজী মো.আজহারুল ইসলাম, রুহুল আমিন ভূইয়া বকুল, পৌর মেয়র মো. এমরান উদ্দিন জুয়েল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, সংরক্ষিত ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, উপজেলা যুবলীগ সভাপতি এম এ আজিজ, উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক আফজাল হোসেন রিমন প্রমুখ। পৌর কাউন্সিলর মো. আবু জাহেরের সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত