শিরোনাম:

ঘুষ দিতে না পারায় মুভমেন্ট পাশসহ শতাধিক শ্রমিক আটক!

টিকিট না পেয়ে সোনারগাঁও হোটেলের সামনে সৌদিগামীদের বিক্ষোভ

হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে পড়ে করোনা রোগীর আত্মহত্যা!

স্বর্ণের দাম বাড়ল

বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন কবরী

বিএনপির সমাবেশ: খুলনায় সড়ক ও নৌ-রুটে যান চলাচল বন্ধ

অনলাইন ডেস্ক
প্রকাশিত : ফেব্রুয়ারি ২৭, ২০২১

সোনারদেশ২৪: ডেস্কঃ

বিএনপির বিভাগীয় মহাসমাবেশ ঘিরে খুলনা থেকে বিভিন্ন জেলার ১৮টি রুটে সব ধরনের পরিবহন চলাচল বন্ধ রয়েছে।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টা থেকে শনিবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টা পর্যন্ত সব ধরনের পরিবহন চলাচল বন্ধ থাকায় দুর্ভোগে পরেছেন সাধারণ যাত্রীরা।

জেলার কয়রা উপজেলার মদিনাবাদ, জোড়শিং ও সাতক্ষীরার নীলডুমুর এ তিনটি রুটে লঞ্চ চলাচল সাময়িক স্থগিত করা হয়েছে। এছাড়া শনিবার সকাল থেকে পূর্ব-পশ্চিম রূপসা ঘাট এবং জেলখানা ও সেনেরবাজার ঘাটে ট্রলার পারাপার বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন ট্রলার মাঝিরাও।

বিএনপির সমাবেশে বিশৃঙ্খলার শঙ্কায় বিভাগীয় শহর খুলনার সঙ্গে সড়ক ও নৌ-রুটে সব পরিবহন চলাচল ২৪ ঘণ্টার জন্য বন্ধ করেছে মালিকপক্ষ।

খুলনা জেলা বাস-মিনিবাস-কোচ মালিক সমিতির যুগ্ম-সম্পাদক আনোয়ার হোসেন সোনা বলেন, বিএনপির সমাবেশকে কেন্দ্র করে বিশৃঙ্খলা সৃষ্টি হতে পারে এজন্য শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে ১৮ রুটে পরিবহন চলাচল বন্ধ রয়েছে। যা অব্যাহত থাকবে শনিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত।

খুলনা মহানগর বিএনপি সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেন, পরিবহন বিভাগের মালিকদের ডেকে নিয়ে খুলনার ১৮ রোডের সব গাড়ি চলাচল ২৪ ঘণ্টা বন্ধ রাখার নিদেশ দিয়েছে পুলিশ। বিএনপির সমাবেশ যেকোনো মূল্যে হবেই। মহারাজ চত্বরেই সমাবেশ হবে।

সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবিতে, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বীর উত্তম খেতাম বাতিলের ষড়যন্ত্রের প্রতিবাদে ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে দেশের ছয় সিটিতে মেয়র প্রার্থীদের নেতৃত্বে মহাসমাবেশের পূর্বঘোষিত কর্মসূচি রয়েছে। আগামী ২৭ ফেব্রুয়ারি খুলনা সিটিতে মহাসমাবেশ হওয়ার কথা রয়েছে।

এ মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপির ভাইস-চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বীর উত্তম। বিশেষ অতিথি থাকবেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, ভাইস চেয়ারম্যান নিতাই রায় চোধুরী ও যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল। এছাড়া প্রধান বক্তা ছয় সিটির মেয়র প্রার্থীরা।

পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত