শিরোনাম:

ক্যামেরার সামনে পোশাক বদলালেন মধুমিতা ‘পাখি’ তুমুল ভাইরাল ভিডিও

যুক্তরাষ্ট্রের ‘ডু নট ট্রাভেল’ তালিকায় বাংলাদেশ

ভারত ছাড়া ৬ দেশকে নিয়ে চীনের জোট প্রস্তাব, রাজি বাংলাদেশ

বাদাম খেলে নির্মূল হবে ডায়াবেটিস, কখন কিভাবে খাবেন ?

ব্রিটেনের জন্য মরেও বর্ণবাদের শিকার

বগুড়ায় বিএনপির এমপির ওপর ছাত্রলীগের হামলা

অনলাইন ডেস্ক
প্রকাশিত : ফেব্রুয়ারি ২১, ২০২১

শেয়ার করুন

সোনারদেশ২৪: ডেস্কঃ

মহান একুশে ফেব্রুয়ারি উপলক্ষে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ফেরার পথে বগুড়া-৬ আসনের সংসদ সদস্য (এমপি) গোলাম মোহাম্মদ সিরাজের ওপর হামলা চালিয়েছে জেলা ছাত্রলীগের কর্মী-সমর্থকেরা। রবিবার সকাল ৯টার দিকে শহরের সাতমাথায় শহীদ খোকন পার্কের সামনে এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নেতাকর্মীদের নিয়ে শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে ফিরছিলেন সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ। তারা যখন শহীদ খোকন পার্কের গেটে পৌঁছায় শহীদ মিনার চত্বরে অবস্থানরত ছাত্রলীগের নেতাকর্মীরা ‘সিরাজ তুই রাজাকার, এই মুহূর্তে বাংলা ছাড়’ বলে স্লোগান দিয়ে ধাওয়া করেন। এ বিএনপির বেশ কয়েকজন নেতাকর্মী আহত হন।

ঘটনার জেলা বিএনপির আহ্বায়ক সাংসদ গোলাম মো. সিরাজ বলেন, পুলিশের সঙ্গে আগে থেকেই যোগাযোগ করে শহীদ মিনারে ফুল দেওয়ার জন্য আসেন তারা। শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে ফেরার পথে কিছু অতি উৎসাহী ছাত্রলীগ নেতাকর্মীরা এই হামলা চালিয়েছে। তারা শুধু নামেই ছাত্ররাজনীতি করেন, কেন শহীদ মিনারে এসেছেন সেটিই জানেন না।

এ বিষয়ে বগুড়া সদর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) খোরশেদ আলম বলেন, এমপি ফুল দিয়ে ফেরার পথে ছাত্রলীগের নেতাকর্মীরা স্লোগান দিলে কিছুটা উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে ফাঁড়ি থেকে এমপিসহ নেতাকর্মীদের ফাঁড়িতে নিয়ে আসা হয়। পরে তাদের বিএনপির কার্যালয়ে পৌঁছে দেয়া হয়েছে।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত