শিরোনাম:

নিলামে উঠেছে ম্যারাডোনার প্রথম বিশ্বকাপ জার্সি

আজ প্রিন্স ফিলিপের শেষকৃত্য

বিশ্বকাপ দেখতে যাওয়া সবাইকে টিকা দেবে কাতার!

হেফাজতের ঢাকা মহানগর সভাপতি আল্লামা জুনায়েদ গ্রেফতার

আরও এক সপ্তাহ বাড়তে পারে লকডাউন

হলিউডে প্রিয়াঙ্কার আরেক ধাপ

অনলাইন ডেস্ক
প্রকাশিত : জানুয়ারি ১০, ২০২১

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

হলিউডে আরও একটি সিনেমার কাজ শেষ করলেন ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। ২০১৬ সালের সুপারহিট জার্মান সিনেমা ‘এসএমএস ফার ডিচ’-এর হলিউড রিমেক ‘টেক্সট ফর ইউ’তে স্যাম হিউগানের বিপরীতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা।

লন্ডনে সম্পন্ন হলো ‘টেক্সট ফর ইউ’র শুটিং পর্বের শেষ ধাপ। ইনস্টাগ্রামে স্ক্রিপ্ট হাতে একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। ছবির ক্যাপশনে ৩৮ বছর বয়সী অভিনেত্রী লেখেন, শুটিংয়ের কাজ শেষ হলো। সমস্ত কলা-কুশলী ও দলকে অভিনন্দন ও ধন্যবাদ। সবার সঙ্গে সিনেমায় দেখা হবে।

শেষদিনের শুটিং স্পটের আরও একটি ছবি শেয়ার করে শুটিং টিমের প্রতি কৃতজ্ঞতা জানান ‘দেশি গার্ল’। তিনি লেখেন, এই দুর্দান্ত ক্রুদের খুব মিস করব। গত ৩ মাস এদের সঙ্গেই আমি কাটিয়েছি। এদের সঙ্গে কাজ করাটা সত্যিই বিশেষ কিছু।

গতমাসেই প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, করোনা মহামারির মধ্যে শুটিং চালাতে গিয়ে তার ও তার টিমের সবাইকে প্রতিদিন করোনা টেস্ট করতে হয়েছে। আর সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলা তো বটেই।

‘টেক্সট ফর ইউ’তে অভিনয় করছেন ‘আউটল্যান্ডার’ তারকা স্যাম হিউগান এবং প্রখ্যাত সংগীত তারকা সেলিন ডিওন।

এদিকে প্রিয়াঙ্কা অভিনীত সিনেমা রমিন বহরানির ‘দ্য হোয়াইট টাইগার’ মুক্তির অপেক্ষায় আছে। আসছে ২২ জানুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে সিনেমাটি মুক্তি পাবে।

পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত