শিরোনাম:

বাংলাদেশকে ধন্যবাদ জানালো ভারত

রাশিয়া আনল করোনার সব ধরনের ভ্যারিয়েন্টের বিরুদ্ধে ‘কার্যকর’ টিকা

নাটোরে ১৯৯ অসচ্ছল সাংস্কৃতিক কর্মীকে প্রধানমন্ত্রীর অনুদান

করোনায় মারা গেলেন অভিনেত্রী অভিলাষা পাতিল

১৫ মে বাজারে আসছে রাজশাহীর আম

মমতার জয় মানতে নারাজ কঙ্গনা

অনলাইন ডেস্ক
প্রকাশিত : মে ৪, ২০২১

শেয়ার করুন

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত দেশের প্রত্যেক ইস্যুতেই সরব। তাই এবার পশ্চিমবঙ্গের বিধানসভার নির্বাচন নিয়েও টুইট করতে ছাড়েননি তিনি।

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের ফল প্রকাশ হয়েছে ২ মে। বহু নাটকীয় ঘটনার মধ্য দিয়ে হয়ে গেল এবারের ভোট গ্রহণ। কিন্তু এত কিছুর পরেও শেষ হাসি হাসলো মমতা বন্দ্যোপাধ্যায়।

কিন্তু তৃণমূলের জয় মেনে নিতে পারছেন না কঙ্গনা। সেটি জানিয়ে দিয়ে টুইট করেন কঙ্গনা।

তিনি লেখেন, বাংলাদেশ আর রোহিঙ্গারা মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি। যা ট্রেন্ড দেখছি তাতে বাংলায় আর হিন্দুরা সংখ্যাগরিষ্ঠ নেই এবং তথ্য অনুযায়ী পুরো ভারতের অন্য এলাকার তুলনায় বাংলার মুসলিমরা সবচেয়ে গরীব আর বঞ্চিত। ভালো আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে।

ব্যঙ্গ করে বলা হয় কঙ্গনা নিজেই নাকি জ্ঞানের সাগর। ভারতের অর্থনীতি হোক বা নাসার নতুন কোনও মহাকাশ অভিযান সব বিষয়েই তার মতামত দিতেই হবে। কিন্তু সেখানে তার যুক্তির কমতি থাকে সবসময়।

উল্লেখ্য, ভারতের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে টানা তৃতীয়বারের মতো জয়লাভ করেছেন তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হ্যাটট্রিক এই জয়ে তিনি অর্জন করেছেন দুই-তৃতীয়াংশ সংখ্যাগরিষ্ঠতা।

এছাড়াও এবারের নির্বাচনে অংশ নেন রেকর্ডসংখ্যক তারকাপ্রার্থী। এরমধ্যে বিজেপির চেয়ে তৃণমূল প্রার্থীদের জয়ে সংখ্যাই বেশি।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত