শিরোনাম:

ফের হোয়াইট হাউস ছাড়তে হচ্ছে মেজরকে

প্রথম ডোজের তথ্য না থাকায় দ্বিতীয় ডোজ গ্রহণে ভোগান্তি

সাংবাদিকদের ‘মুভমেন্ট পাস’ লাগবে না

মুভমেন্ট পাস: ঘণ্টায় ১ লাখ ২৫ হাজার আবেদন

কুমারখালীতে প্রতিবন্ধী নারীকে ধর্ষণ, গ্রেফতার ২

নুসরাতের চোখে ‘ব্যাড বয়’ কে? জানতে চাইলেন যশ

অনলাইন ডেস্ক
প্রকাশিত : নভেম্বর ১৩, ২০২০

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

একদিকে অভিনয়, অন্যদিকে সাংসদের দায়িত্ব এবং এই দুইয়ের মাঝেই সংসার—সব মিলিয়ে বেজায় ব্যস্ত সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহান। সম্প্রতি ‘স্বস্তিক সংকেত’ ছবির জন্য উড়ে গিয়েছিলেন লন্ডনে। শ্যুটিং-এর পাশাপাশি ‘বোনুয়া’ মিমির সঙ্গেও চুটিয়ে আড্ডা দিয়েছেন। তারপরই শহরে ফিরে উৎসবের আমেজে কোমর বেঁধে ‘এসওএস কলকাতা’র প্রচারে নেমে পড়া। এই সবের মাঝেও নিজের জন্য সময় বের করেছেন নায়িকা।

সাংসদ এবং অভিনেত্রীর দায়িত্ব সামলে নুসরাত ইনস্টাগ্রামে ধরা দিলেন একেবারে অন্যরূপে। খোলা চুল, মায়াবী চোখে নতুন করে মন কাড়লেন অভিনেত্রী। চোখের ইঙ্গিতে কিছু না বলেও যেন বলে ফেললেন অনেক কথা। ব্যাকগ্রাউন্ডে গান চলছে ‘ব্যাড বয়’।  কয়েক সেকেন্ডের এই ভিডিওতে মুগ্ধ নুসরাতের অনুরাগীরা। লাইক এবং কমেন্ট উপছে পড়ছে অভিনেত্রীর পোস্টে।

শুধু অনুরাগীদেরই নয়, নুসরাত নজর কেড়েছেন তার নায়ক যশেরও। তবে যশ কিন্তু প্রশংসার বদলে সটান প্রশ্ন রেখেছেন সহকর্মীর কাছে। ভিডিওতে ব্যবহৃত গানের প্রসঙ্গ তুলে কমেন্ট করে জানতে চেয়েছেন, ‘হু ইজ দ্য ব্যাড বয়?’ অর্থাৎ নুসরাতের চোখে ‘ব্যাড বয়’টি কে।  তবে কি সত্যিই নুসরাত কারোর দিকে ইঙ্গিত করছেন? নাকি সবটাই শুধু এই ভিডিও অবধিই সীমিত? উত্তর জানাননি অভিনেত্রী।

সদ্য মুক্তিপ্রাপ্ত ‘এসওএস কলকাতা’য় একসঙ্গে দেখা গিয়েছে যশ-নুসরাতকে। এর আগেও একাধিক ছবিতে দর্শকের নজর কেড়েছে এই জুটি। তাই পর্দার বাইরেও খুনসুটি লেগেই থাকে দু’জনের। এই সমীকরণই কি তবে অনস্ক্রিন রসায়নকে আরও গাঢ় করে তোলে? উত্তর জানেন শুধু তারাই। খবর: আনন্দবাজার।

পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত