শিরোনাম:

আফগানিস্তানে তারাবির নামাজে গুলি, নিহত ৮

৩৬ লাখ কৃষক-শ্রমিককে আর্থিক সহায়তা দেবেন প্রধানমন্ত্রী

টানা তৃতীয় দিন দেশে করোনায় শতাধিক মৃত্যু

২৩ হাজার বন্দিকে মুক্তি দিল মিয়ানমার

‘লকডাউনে ১ কোটি ২৫ লাখ পরিবারকে খাদ্য সহায়তা দেবে সরকার’

নচিকেতার গানে চটেছে বিজেপি

অনলাইন ডেস্ক
প্রকাশিত : ফেব্রুয়ারি ১, ২০২১

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

গানের কারণে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতাকর্মী ও সমর্থকদের তোপের মুখে পড়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় শিল্পী নচিকেতা চক্রবর্তী।

গত ২৯ জানুয়ারি, শুক্রবার বর্ধমানের পৌর উৎসবে অতিথি শিল্পী হিসেবে সংগীত পরিবেশন করেন নচিকেতা। সেখানে তার গাওয়া ‘আজকে তিনি তেরঙ্গাতে কাল ভক্ত রামে’গানটির কারণে বিজেপি কর্মী-সমর্থকেরা ক্ষুব্ধ হয়ে উঠেছে বলে সংবাদে বলা হয়েছে।

সেদিনের সাংস্কৃতিক অনুষ্ঠানের মঞ্চ থেকে দলত্যাগী রাজনৈতিক নেতাদের উদ্দেশ্য করেই নচিকেতা এই গান গেয়েছেন বলেছেন বলে অভিযোগ বিজেপি’র। তাদের দাবি, বর্ধমানের এই উৎসব তৃণমূলের উৎসবে পরিণত হয়েছে। সেই মঞ্চ থেকে তৃণমূল কংগ্রেসের বিরোধীদের গালিগালাজ করা হবে এটাই তো স্বাভাবিক।

তাই সেই উৎসব থেকে এই নির্বাচনের মুখে শিল্পীদের দিয়ে উদ্দেশ্যপ্রণোদিতভাবে গালিগালাজ দেওয়ানো হচ্ছে বলে অভিযোগ বিজেপি নেতাদের।

যদিও এসব অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল কংগ্রেস। তাদের দাবি, এই উৎসব পৌর উৎসব কমিটি পরিচালনা করে। তাছাড়া বর্তমানে পৌরসভায় প্রশাসক রয়েছে। তাই এর সঙ্গে তৃণমূলের কোনো যোগসূত্র নেই।

এদিকে স্থানীয় সাংস্কৃতিক ব্যক্তিত্বরা এই উৎসবকে রাজনীতির রঙের ঊর্ধ্বে রাখার পক্ষে মত দিয়েছেন। তারা জানিয়েছেন, বাসিন্দাদের একাংশ আঘাত পাবে, এমন কিছু হওয়া উচিত নয়, কারণ এই উৎসব সকল বর্ধমানবাসীর। তাই আগামী দিনে এ ব্যাপারে আয়োজকদের সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন তারা।

অবশ্য এসব বিষয়ে নচিকেতার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত