শিরোনাম:

ঢাকা ব্যাংকের ভল্ট থেকে পৌনে ৪ কোটি টাকা উধাও

চট্টগ্রাম বন্দরে বিটুমিনবাহী বিদেশি জাহাজ জব্দ

অন্তরঙ্গ ছবি ধারণ করে আরও ২ নায়িকাকে ফাঁদে ফেলেছিল পরীর বন্ধু অমি

চীনের টিকা নিয়ে ইন্দোনেশিয়ায় করোনায় আক্রান্ত ৩৫০ চিকিৎসক

বিশ্বজুড়ে নতুন আতঙ্ক ‘সিংকহোল’, হঠাৎ করেই তৈরি হচ্ছে দানবীয় গর্ত

আনুশকার ছবিতে সিঁদুর পরানোয় বিতর্ক

অনলাইন ডেস্ক
প্রকাশিত : নভেম্বর ২২, ২০২০

শেয়ার করুন

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

বলিউডের বিবাহিত নায়িকাদের কপালে সিঁদুর দেখা যায় খুব কমই। আনুশকা শর্মাকে তো একেবারেই দেখা যায় না। তা নিয়ে শুরু হয়েছে বিতর্ক। খবর সংবাদ প্রতিদিনের।

সম্প্রতি সাদা চুড়িদার ও সালোয়ার পরে ক্যামেরার সামনে হাসিমুখে পোজ দিয়েছিলেন। সবাইকে ঘটা করে দিওয়ালির শুভেচ্ছা জানান আনুশকা। সেই ছবির জন্য সোশ্যাল মিডিয়ায় চর্চায় অভিনেত্রী।

এতে অবশ্য তার কোনো ভূমিকা নেই। একটি ইউটিউব চ্যানেলের অদ্ভুত কাণ্ডের জেরেই নেট দুনিয়ায় ট্রেন্ডিং বিরাট কোহলির স্ত্রী। ওই চ্যানেলে আনুশকার এই ছবি শেয়ার করা হয়। আর ছবিতে তার মাথায় ফটোশপ করে সিঁদুর দেওয়া হয়। এতেই ক্ষিপ্ত হন নেটিজেনরা। বেশির ভাগের মতে সিঁদুর পরা না পরা একজন নারীর ব্যক্তিগত বিষয়। তার কী করা উচিত? কী করা উচিত নয়, তা বলার অধিকার কারো নেই? তবে বিষয়টি নিয়ে আনুশকার কোনো মন্তব্য নেই।

গত ২৭ আগস্ট সোশ্যাল মিডিয়ায় বিরাট ও আনুশকা নিজেদের প্রথম সন্তানের আগমন বার্তা দেন। তারপর থেকেই নানান ধরনের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন অভিনেত্রী। কিছুদিন আগে দুবাইয়ের আইপিএলের আসরে বিরাটের সঙ্গে ছিলেন। সেখানেও ছবি আপলোড করায় খামতি ছিল না।

আনুশকাকে সর্বশেষ দেখা গেছে ২০১৮ সালে শাহরুখের বিপরীতে ‘জিরো’ সিনেমায়। চলতি বছরে ‘অ্যাংরেজি মিডিয়াম’-এ ছিলেন কয়েক মুহূর্তের জন্য। এই পর্দা বিরতিতে নেটফ্লিক্স ও আমাজন প্রাইমের জন্য ছবি ও সিরিজ বানিয়ে বেশ প্রশংসা পেয়েছেন তিনি।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত