শিরোনাম:

ক্যামেরার সামনে পোশাক বদলালেন মধুমিতা ‘পাখি’ তুমুল ভাইরাল ভিডিও

যুক্তরাষ্ট্রের ‘ডু নট ট্রাভেল’ তালিকায় বাংলাদেশ

ভারত ছাড়া ৬ দেশকে নিয়ে চীনের জোট প্রস্তাব, রাজি বাংলাদেশ

বাদাম খেলে নির্মূল হবে ডায়াবেটিস, কখন কিভাবে খাবেন ?

ব্রিটেনের জন্য মরেও বর্ণবাদের শিকার

ক্ষুদে শিক্ষার্থীদের জন্য মটোরোলার ২ হেডফোন

অনলাইন ডেস্ক
প্রকাশিত : আগস্ট ১৮, ২০২০

শেয়ার করুন

তথ্য ও প্রযুক্তি ডেস্কঃ সোনারদেশ২৪:

ক্ষুদে শিক্ষার্থীদের জন্য স্কোয়াডস ২০০ ও স্কোয়াডস ৩০০ মডেলের দুটি হেডফোন বাংলাদেশের বাজারে এনেছে বিশ্ববিখ্যাত ব্র্যান্ড মটোরোলা বাংলাদেশ। বাংলাদেশে মটোরোলা লাইফস্ট্যাইল সামগ্রীর এক্সক্লুসিভ পার্টনার হিসেবে বিপণন ও বাজারজাত করছে সেলএক্সট্রা লিমিটেড। ক্ষুদে শিক্ষার্থীদের অনলাইন ক্লাস ও শিক্ষামূলক কার্যক্রমের জন্য এই হেডফোনগুলো অত্যন্ত সময়োপযোগী ও আধুনিক।

স্কোয়াডস ২০০ তারযুক্ত হেডফোনটিতে রয়েছে ৮৫ ডেসিবেল পর্যন্ত নিরাপদ শব্দসীমানা এবং এলার্জি ফ্রি কুশন, যা শিশুদের জন্য স্বাস্থ্যকর ও আরামদায়ক। স্কোয়াডস ২০০ তারযুক্ত হেডফোনটি শকপ্রুফ ও মজবুদ, যা ব্যাবহারের সময় অতিরিক্ত সবাধানতা অবলম্বনের প্রয়োজন হয় না। একসাথে চার জনের সাথে অডিও শেয়ারিং এর জন্য হেডফোনটিতে রয়েছে অডিও স্প্লিটার এবং চার্জিং কেবল।

এছাড়া স্কোয়াডস ৩০০ ওয়্যারলেস হেডফোনটিতে রয়েছে ব্লুটুথ ভার্সন ৫, যা ২৪ ঘণ্টা পর্যন্ত চার্জিং ব্যাকআপ দিতে পারে। আর শেয়ারিং এর জন্য রয়েছে অডিও স্প্লিটার ও চার্জিং কেবল। স্কোয়াডস ৩০০ ওয়্যারলেস হেডফোনটি ওজনে অত্যন্ত হালকা এবং এর কুশন ব্যান্ডটি নমনীয় হওয়ায় ব্যাবহারের সময় শিশুরা বেশ স্বাচ্ছন্দ বোধ করবে।

স্কোয়াডস ২০০ ও স্কোয়াডস ৩০০ হেডফোন দুটি ৩ বছর বা তার বেশি বয়সী শিশুরা ব্যাবহার করতে পারবে এবং হেডফোনগুলো এলার্জি ফ্রি। হেডফোনগুলোতে রয়েছে সর্বশেষ প্রযুক্তির হাবেল কানেকটেড, আমাজন এলেক্সা, সিরি কানেকটেড এবং গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সুবিধা।
স্কোয়াডস ২০০ ও স্কোয়াডস ৩০০ হেডফোন দুটি্র বাজার মূল্য যথাক্রমে ১,৮৯৯ এবং ২,৯৯৯ টাকা। ই-কমার্স সাইট দারাজ, রবিশপ, পিকাবু, ইভ্যালি এবং গেজেট অ্যান্ড গিয়ার থেকে গ্রাহকরা এসব হেডফোন সংগ্রহ করতে পারবেন।
মটোরোলা সম্পর্কে:

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত