শিরোনাম:

তাল গাছের শতাধিক বাবুই পাখির বাসা ভেঙে কারাগারে ৩ কৃষক

ডক্টরেট ডিগ্রি পেলেন মমতাজ

মঙ্গলবার ব্যাংকে লেনদেন ৩টা পর্যন্ত

তারাবি ও মসজিদে জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের নির্দেশনা

স্যামসনের অবিশ্বাস্য ইনিংসে জয়ের খুব কাছে গিয়ে রাজস্থানের হার

কমদামে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরায় আসলো গ্যালাক্সি এ১২

অনলাইন ডেস্ক
প্রকাশিত : মার্চ ১৩, ২০২১

তথ্য ও প্রযুক্তি ডেস্কঃ সোনারদেশ২৪:

স্যামসাং বাংলাদেশ তাদের এ-সিরিজের তালিকায় যোগ করলো কোয়াড ক্যামেরা এবং শক্তিশালী ৫,০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারিযুক্ত গ্যালাক্সি এ১২। ইতিমধ্যে পিকাবুতে এর আগাম বিক্রি শুরু হয়েছে, যা আগামী ১৯ মার্চ পর্যন্ত চলবে। এক্ষেত্রে, গ্রাহকরা বেশ কিছু সুবিধা উপভোগ করতে পারবেন।

ডিভাইসটি কোয়াড ক্যামেরাযুক্ত রয়েছে ৪৮ মেগা পিক্সেলের প্রাইমারি সেন্সর, ৫ মেগা পিক্সেলের ১২০-ডিগ্রি আল্ট্রা-ওয়াইড, ২ মেগা পিক্সেল ম্যাক্রো এবং ২ মেগা পিক্সেল ডেপথ সেন্সর। ম্যাক্রো লেন্সটি দিয়ে ব্যবহারকারীরা অসাধারণ ক্লোজ-আপ ছবি তুলতে পারবেন। এছাড়াও, দূর থেকে চমৎকার ছবি তুলতে স্মার্টফোনটিতে রয়েছে ১০ এক্স জুম।

সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করার মতো সুন্দর ছবি তুলতে এর ফ্রন্ট ক্যামেরায় রয়েছে ৮ মেগা পিক্সেল সেন্সর। ফ্রন্ট সেন্সর দিয়ে লাইভ ফোকাস এবং এইচডিআর মোডে ছবি তোলা যায়।

এছাড়াও, স্মার্টফোনটির এআই (আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স) গেম বুস্টার সক্ষমতা দেয় স্মুথ গেমিংয়ের অভিজ্ঞতা। ডিভাইসটিতে আরও রয়েছে ডলবি অ্যাটমসের সাথে ৬.৫০-ইঞ্চি ইনফিনিটি-ভি ডিসপ্লে।

ব্যাটারি, ডিসপ্লে এবং স্পিকারের দারুণ সমন্বয়ে গ্যালাক্সি এ১২ গেমার এবং দুর্দান্ত অভিজ্ঞতা পেতে আগ্রহী এমন ব্যক্তিদের জন্য নিখুঁত একটি ডিভাইস। স্মার্টফোনটি স্যামসাংয়ের ওয়ান ইউআই ২.৫ এবং অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। শক্তিশালী মিডিয়াটেক হেলিও পি৩৫ অক্টা-কোর চিপসেটের কারণে এই ডিভাইসটির রয়েছে দুর্দান্ত পারফর্মেন্সের ক্ষমতা।

পিকাবুতে আগাম বিক্রি চলাকালীন হ্যান্ডসেটটি কিনলে গ্রাহকরা বিভিন্ন সুবিধা উপভোগ করতে পারবেন। গ্রাহকরা ৫০০ টাকা ছাড়ে হ্যান্ডসেটটি কিনতে পারবেন অথবা বিনাসুদে ছয় মাসের ই এম আই সুবিধা উপভোগ করতে পারবেন। এছাড়াও, বিকাশের মাধ্যমে মূল্য পরিশোধ করলে ক্রেতারা অতিরিক্ত ৫০০ টাকা ক্যাশব্যাক পাবেন। স্যামসাং গ্যালাক্সি এ১২ পাওয়া যাবে ১৪,৯৯৯ টাকা বাজারদরে।

পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত