শিরোনাম:

বাংলাদেশকে ধন্যবাদ জানালো ভারত

রাশিয়া আনল করোনার সব ধরনের ভ্যারিয়েন্টের বিরুদ্ধে ‘কার্যকর’ টিকা

নাটোরে ১৯৯ অসচ্ছল সাংস্কৃতিক কর্মীকে প্রধানমন্ত্রীর অনুদান

করোনায় মারা গেলেন অভিনেত্রী অভিলাষা পাতিল

১৫ মে বাজারে আসছে রাজশাহীর আম

হেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তার

অনলাইন ডেস্ক
প্রকাশিত : এপ্রিল ১৪, ২০২১

শেয়ার করুন

সোনারদেশ২৪: ডেস্কঃ

রাজধানীর যাত্রাবাড়ী থেকে হেফাজত ইসলামের কেন্দ্রীয় নেতা মুফতি শরিফউল্লাহকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি হেফাজতের কেন্দ্রীয় কমিটির সহ-প্রচার সম্পাদক।

আজ (মঙ্গলবার) মীর হাজিরবাগ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে ডিবি ওয়ারী বিভাগ। ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগ) ইফতেখায়রুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

মুফতি শরিফউল্লাহ ২০১৩ সালের ৬ মে যাত্রাবাড়ী থানায় বিশেষ ক্ষমতা আইনে দায়েরকৃত মামলার এজাহারভুক্ত আসামি।

এর আগে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদীকে আটকের পর একটি মামলায় গ্রেপ্তার দেখিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ২০১৩ সালের ৬ মে পল্টন থানায় দায়ের করা এক মামলায় আজিজুলকে গ্রেপ্তার করা হয়। গত ১১ এপ্রিল হাটহাজারী মাদ্রাসায় হেফাজতে ইসলামের শীর্ষ নেতাদের বৈঠক শেষে চট্টগ্রামের বাসায় ফেরার পথে ‘নিখোঁজ’ হন ইসলামাবাদী। ১২ এপ্রিল দুপুর ১টা পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল বলে দাবি করে তার পরিবার। পরে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে জানানো হয়, ইসলামাবাদীকে গ্রেপ্তার করা হয়েছে।

১২ এপ্রিল ইসলামাবাদীকে সাত দিনের রিমান্ড দিয়েছেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী।

একইদিন ১১ এপ্রিল হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সহঅর্থসম্পাদক ও ঢাকা মহানগরী কমিটির সহসভাপতি মুফতি ইলিয়াস হামিদিকে গ্রেপ্তার করে র‍্যাব। এই হেফাজত নেতাও সংগঠনটির কেন্দ্রীয় কমিটির শীর্ষ নেতৃবৃন্দের জরুরি বৈঠক শেষে হাটহাজারী মাদ্রাসা থেকে ঢাকায় ফেরার পথে গ্রেফতার হন।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত