শিরোনাম:

নিলামে উঠেছে ম্যারাডোনার প্রথম বিশ্বকাপ জার্সি

আজ প্রিন্স ফিলিপের শেষকৃত্য

বিশ্বকাপ দেখতে যাওয়া সবাইকে টিকা দেবে কাতার!

হেফাজতের ঢাকা মহানগর সভাপতি আল্লামা জুনায়েদ গ্রেফতার

আরও এক সপ্তাহ বাড়তে পারে লকডাউন

রাজশাহীতে বনলতা ট্রেনের সঙ্গে পাথর বোঝাই ট্রাকের সংঘর্ষ

অনলাইন ডেস্ক
প্রকাশিত : এপ্রিল ৫, ২০২১

সোনারদেশ২৪: ডেস্কঃ

বিরতিহীন আন্তঃনগর ট্রেন ‘বনলতা এক্সপ্রেস’ রাজশাহীর কাশিয়াডাঙ্গা বাইপাস এলাকায় রেল ক্রসিংয়ে পাথর বোঝাই একটি ট্রাককে ধাক্কা দিয়েছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

ঢাকা থেকে ছেড়ে যাওয়া আন্তঃনগর ট্রেনটি চাঁপাইনবাবগঞ্জে যাত্রী নামিয়ে ফিরে আসার পথে আজ রোববার (৪ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় পাথর বোঝাই ট্রাকটি দুমড়ে-মুচড়ে গেছে। এছাড়া রেললাইনের পাশে থাকা তিনটি কুঁড়েঘর ভেঙে গেছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। খবর পেয়ে রেলওয়ে কর্মকর্তারা ও পুলিশ ঘটনাস্থলে যান। পরে উদ্ধার কাজ শুরু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার রাত সাড়ে ১০টার দিকে পাথর বোঝাই একটি ট্রাক মহানগরীর কাশিয়াডাঙ্গা রেলক্রসিং পার হওয়ার সময় ইঞ্জিন নষ্ট হয়ে যায়। ফলে রেল লাইনের ওপর ট্রাকটি আটকা পড়ে।

এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা বনলতা এক্সপ্রেস ট্রেন রাজশাহী রেলওয়ে স্টেশনের দিকে আসছিল। গেটম্যান ও স্থানীয়রা ট্রেনটিকে থামার জন্য সিগন্যাল দিলেও গতি বেশি থাকায় থেমে থাকা ট্রাকটিকে ধাক্কা দিয়ে টেনে হেঁচড়ে প্রায় দেড়শ’ গজ সামনে নিয়ে যায় ‘বনলতা এক্সপ্রেস’ ট্রেন। এ সময় পাশের একটি বস্তির ওপর ট্রাকটি উঠে যায়।

তবে বাড়িতে থাকা কেউ হতাহত হননি। এ ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন ওই এলাকার আশপাশের বস্তিবাসী।

পশ্চিমাঞ্চল রেলওয়ের উপসহকারী প্রকৌশলী গোলাম মোস্তফা জানান, খবর পাওয়ার পরপরই তার ঘটনাস্থলে যান। বর্তমানে তারা দ্রুত লাইন ক্লিয়ার করতে উদ্ধারকাজ শুরু করেছেন।

এছাড়া ঘটনার সময় পাশে রেলক্রসিংয়ে থাকা গেটম্যান ছিল কি না বা থাকলে কীভাবে এই ঘটনা ঘটল তা তদন্ত করে দেখছেন বলেও জানান রেলওয়ের এই কর্মকর্তা।

পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত