শিরোনাম:

আজকের রাশি। ১২ মে

উৎসব ভাতা থেকে বঞ্চিত ৭০ ভাগ সাংবাদিক

কোভিডের চিকিৎসায় আইভারমেক্টিন ব্যবহারে সতর্ক করল হু

গাড়ির কাঁচ ভেঙে বাঁচার আকুতি জানালেও কেউ এগিয়ে আসেনি

রাশিয়ার স্কুলে বন্দুক হামলা, নিহত ১১

মামুনুল হকের শ্বশুর আটক! ঢাকায় নিয়ে আসছে ডিবি

অনলাইন ডেস্ক
প্রকাশিত : এপ্রিল ২৫, ২০২১

শেয়ার করুন

সোনারদেশ২৪: ডেস্কঃ

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার বাবা মো. ওলিয়ার রহমানকে গ্রে’ফতারের পর জিজ্ঞাবাসাদের জন্য ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে।

রাজধানী থেকে আসা ঢাকা মেট্রোপলিটান পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের একটি বিশেষ দল রোববার বেলা পৌনে ১২টার দিকে ফরিদপুরের আলফাডাঙ্গা থানা থেকে তাকে নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দেন বলে নিশ্চিত করেছেন থানার ওসি ওয়াহিদুজ্জামান।

এর আগে শনিবার রাত সাড়ে ১০টার দিকে ওলিয়ার রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য আলফাডাঙ্গা থানায় নিয়ে আসা হয়।

মো.ওলিয়ার রহমান একজন সাবেক সেনা সদস্য। তিনি আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নের কামারগ্রামের বাসিন্দা এবং ওই ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

আট ছেলে-মেয়ের মধ্যে জান্নাত আরা ঝর্ণা তার মেঝো মেয়ে। ঢাকার সোনারগাঁও রিসোর্ট ঘটনার পর ২১ এপ্রিল ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির এক সভায় তাকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত হয়।

জান্নাত আরা ঝর্ণার মা শিরিনা বেগম বলেন, রাতে ওসি সাহেব এসে আমার স্বামীকে নিয়ে যান। সাংবাদিকরা জানতে চাইলে সে সময় তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হচ্ছে বলে জানান ওসি।

পরের দিন রোববার অবশ্য ওলিয়ার রহমানকে গ্রে’ফতারের বিষয়টি নিশ্চিত করেন তিনি।

ওলিয়ার রহমানকে নিয়ে ডিএমপির ডিবি পুলিশের ওই বিশেষ দলের ঢাকা রওনার বিষয়টি নিশ্চিত করলেও এ ব্যাপারে আলফাডাঙ্গা থানার ওসি ওয়াহিদুজ্জামান বিস্তারিত কিছু জানেন না বলে মন্তব্য করেছেন।

তিনি জানান, তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডেকে আনা হয়। এরপর উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশানুযায়ী ঢাকা হতে আসা ডিএমপির ডিবি পুলিশের বিশেষ দলের কাছে হস্তান্তর করা হয়। রোবার বেলা পৌনে ১২টার দিকে তাকে নিয়ে ডিবির টিমটি ঢাকায় রওনা হন।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত