শিরোনাম:

চীনের টিকা নিয়ে ইন্দোনেশিয়ায় করোনায় আক্রান্ত ৩৫০ চিকিৎসক

বিশ্বজুড়ে নতুন আতঙ্ক ‘সিংকহোল’, হঠাৎ করেই তৈরি হচ্ছে দানবীয় গর্ত

ধর্ষণ মামলায় লড়বেন মিথিলা

বিজ্ঞানীদের হতবাক করে ২৪ হাজার বছর পর ঘুম ভাঙল এই প্রাণীর

ভারতীয় ছেলেরা হট নয়, তাই ডেটিংয়েরও উপযুক্ত নাঃ শ্রীলেখা

বেলাবোতে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ২

অনলাইন ডেস্ক
প্রকাশিত : জুন ৯, ২০২১

শেয়ার করুন

নরসিংদীর বেলাবো উপজেলায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে দু’জন নিহত হয়েছেন। মঙ্গলবার (৮ জুন) রাতে উপজেলার দড়িকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার রায়পুরা উপজেলার রসুলপুর গ্রামের মৃত আতাউর মিয়ার ছেলে জুয়েল (২৬) ও একই গ্রামের শহিদুল মিয়ার ছেলে নাদিম (২৮)।

পুলিশ জানায়, রাত ৯টার দিকে নিহত ডাকাত জুয়েলসহ চার থেকে পাঁচজনের একটি দল উপজেলার নারায়ণপুর ইউনিয়নের দরিকান্দি এলাকায় সড়কে একটি সিএনজিচালিত অটোরিকশায় ডাকাতির চেষ্টা চালায়। এ সময় অটোরিকশায় থাকা যাত্রীরা চিৎকার শুরু করে। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে ডাকাতদের ঘেরা করে ফেলে। এ সময় তিন ডাকাত পালিয়ে গেলেও দু’জনকে তারা ধরে ফেলে। পরে উত্তেজিত গ্রামবাসী তাদের এলোপাথাড়ি পিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই দু’জন মারা যায়। এ সময় উত্তেজিত গ্রামবাসী ডাকাতদের ব্যবহৃত অটোরিকশাটি আগুনে পুড়িয়ে দেয়। পরে খবর পেয়ে বেলাবো থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করে।

বেলাবো থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়াত হোসেন পলাশ জানান, মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেদ আলী পাঠান জানান, দু’জন গণপিটুনিতে নিহত হয়েছেন। পুলিশ সদস্যরা সেখানে আছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণ ও পরবর্তী পদক্ষেপ নিতে কাজ করছেন তারা।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত